Views: 143

বিভাগীয় সংবাদ রংপুর

ইউএনও ওয়াহিদার ওপর হামলা : রিমান্ড শেষে আদালতে রবিউল

জুমবাংলা ডেস্ক : দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলা মামলায় আসামি রবিউল ইসলামকে ছয় দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় তাকে কড়া পুলিশি প্রহরায় আদালতে আনা হয়। এর পর তাকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আঞ্জুমান আরার এজলাসে নেয়া হয়। সেখানে আসামি রবিউল ইসলামের ১৬৪ ধারায় জবানবন্দি নেয়া হচ্ছে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা দিনাজপুর ডিবি পুলিশের ওসি ইমাম জাফর।


উল্লেখ্য, ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলার ঘটনায় ইউএনও অফিসের বরখাস্তকৃত মালি রবিউল ইসলামকে গত ১২ সেপ্টেম্বর গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করে ছয় দিনের রিমান্ডে নেন মামলার তদন্তকারী কর্মকর্তা দিনাজপুর ডিবি পুলিশের ওসি ইমাম জাফর।

বৃহস্পতিবার তার ছয় দিনের রিমান্ড শেষ হয়। এ মামলায় এর আগে আরও চার আসামিকে গ্রেফতার করা হয়। ওই চার আসামি বর্তমানে জেলহাজতে রয়েছেন।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর রাতে সরকারি বাসভবনে ঢুকে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখকে নির্মমভাবে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ইউএনও ওয়াহিদা খানমের বড়ভাই শেখ ফরিদ উদ্দীন বাদী হয়ে গত ৩ সেপ্টেম্বর রাতে ঘোড়াঘাট থানায় একটি মামলা করেন।

মামলাটি ইতোমধ্যে ঘোড়াঘাট থানা থেকে স্থানান্তর করে দিনাজপুর ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা নিযুক্ত করা হয় দিনাজপুর ডিবি পুলিশের ওসি ইমাম জাফরকে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কিশোরগঞ্জে টানা বর্ষণে খামারের ৭ শতাধিক হাঁস মারা যাওয়ায় বিপাকে চার বন্ধু

mdhmajor

অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় ২ ভারতীয় নারী আটক

Saiful Islam

পুলিশে যোগ্য ও মেধাবীরাই পদোন্নতি পাবে: আইজিপি

mdhmajor

মানিকগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

Saiful Islam

মাস্ক না পরায় ৫০ জনকে গুনতে হলো জরিমানা

mdhmajor

মাস্ক না পড়ায় নীলফামারীর কিশোরগঞ্জে ৭ জনকে জরিমানা

azad