ইউটার্নের সময় প্রাইভেটকারকে বাসের ধাক্কা, নিহত ৩

জুমবাংলা ডেস্ক : কুমিল্লায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ইউটার্ন নেওয়ার সময় যাত্রীবাহী বাসের ধাক্কায় প্রাইভেটকার চালকসহ তিনজন নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে জেলার সদর দক্ষিণ উপজেলার জোড়কানন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও একজন। ময়নামতি হাইওয়ে থানার ওসি আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। শুক্রবার দুপুরে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

হাইওয়ে পুলিশ জানায়, মহাসড়কের জোড়কানন এলাকার কানন হোটেলের কাছে রাস্তায় প্রাইভেটকারটি হঠাৎ চট্টগ্রামগামী লেন থেকে ঢাকাগামী লেনে ইউটার্ন করতে গেলে খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস প্রাইভেটকারটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। প্রাইভেটকারের ভেতরে থাকা ব্যক্তিদের মধ্যে ঘটনাস্থলেই দু’জন এবং ঢাকায় নেয়ার পথে চালক মারা যান।

নিহতরা হলেন, ঢাকার খিলগাঁও রামপুরা এলাকার আবদুল মজিদের ছেলে প্রাইভেটকার চালক বেলাল হোসেন (৩৫), একই এলাকার মোবারক হোসেনের ছেলে মোহাম্মদ মিরাজ (১৮) এবং লক্ষ্মীপুর সদর উপজেলার হামন্দী গ্রামের আলী হোসেনের ছেলে মোহাম্মদ ফখরুল আলম দুলাল (৫২)। অপর আহত ব্যক্তি মাহবুবকে (৫০) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ময়নামতি হাইওয়ে থানার ওসি মো. আনিসুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ ও আহতদের উদ্ধার করে। শ্যামলী পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনার কারণে সড়কে কিছুটা যানজট সৃষ্টি হয়। ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত গাড়ি উদ্ধার করার পর মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।


জুমবাংলানিউজ/এসআর