Views: 155

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

একসঙ্গে উখিয়ার শীর্ষ তিন কর্মকর্তার বদলি

জুমবাংলা ডেস্ক : কক্সবাজারের উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার ওসি ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার একসঙ্গে বদলি হয়েছে। উখিয়ায় এর আগে এক যোগে তিন কর্মকর্তার বদলি হয়নি। জানা গেছে, বিসিএস ক্যাডার কর্মকর্তাদের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে সরকারকে শক্তিশালীকরণ (দ্বিতীয় পর্যায়) প্রকল্পের আওতায় ২০১৯-২০২০ অর্থবছরে বৈদেশিক মাস্টার্স কোর্সে অংশগ্রহণের জন্য সদ্য বিদায়ী উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নিকারুজ্জামান শুক্রবার উখিয়া ত্যাগ করেন। প্রশাসনের একজন চৌকস কর্মকর্তা হিসেবে যুক্তরাজ্যের বিখ্যাত উচ্চতর বিদ্যাপীঠ ইউনিভার্সিটি অব রিডিংয়ে পাবলিক পলিসি (ফুল টাইম) বিষয়ে মাস্টার্স কোর্স করার জন্য গেছেন ইউএনও। বৃহস্পতিবার ছিল তার শেষ কর্মদিবস। একই দিন অর্থাৎ বৃহস্পতিবার পুলিশ সদর দফতর থেকে স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে উখিয়া থানার ওসি মর্জিনা আকতার মরজুকে সিলেট রেঞ্জে বদলি করা হয়েছে।


অপরদিকে উখিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রায়হানুল ইসলাম মিয়াকে ঠাকুরগাঁও বদলি করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

একযোগে উখিয়ার গুরুত্বপূর্ণ পদে ৩ কর্মকর্তার বদলি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পক্ষে-বিপক্ষে ঝড় উঠেছে৷ তবে বেশির ভাগ মানুষ এই বদলির খবরে হতাশা কথা প্রকাশ করতে দেখা গেছে।

সদ্য বিদায়ী ইউএনও মো. নিকারুজ্জামান চৌধুরী বলেন, উখিয়ার সঙ্গে আমার আত্মার সম্পর্ক, ভালোবাসার সম্পর্ক সৃষ্টি হয়েছে। পৃথিবীর যেখানে থাকি না কেন উখিয়ার মানুষের জন্য আমার ভালোবাসার জায়গা থেকে যখন যেভাবে সম্ভব কাজ করার চেষ্টা করবো। আমি যেন পড়ালেখা শেষ করে দেশের কল্যাণে আবারো নিয়োজিত হতে পারি, সে জন্য দোয়া করবেন। একইভাবে দোয়া চেয়েছেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও থানার ওসি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

৬০০ টাকায় বিক্রি হচ্ছে এক হালি ইলিশ

Saiful Islam

অল্প বয়সে বিয়েটা, বাসর রাতের পর থেকেই সর্বনাশ হলো কিশোরী

Shamim Reza

নীলফামারী-৪ আসন হবে দেশের মডেল সংসদীয় আসন: এমপি আদেল

mdhmajor

শ্রীপুরে আওয়ামী লীগ নেতাকে আপ্যায়ন না করায় মন্দির কমিটির সদস্যকে লাঞ্ছিত

rskaligonjnews

গাজীপুরে জুতার কারখানায় অগ্নিকাণ্ড

rskaligonjnews

ভগ্নিপতির সঙ্গে স্ত্রীর পরকীয়ায় খুন হন যশোরের মান্নাত

Shamim Reza