Views: 1030

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

একা পেয়ে নারী গ্রাহককে ‘কুপ্রস্তাব’, ব্যাংক ম্যানেজার কারাগারে

জুমবাংলা ডেস্ক : পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় এক নারী গ্রাহককে বাসায় একা পেয়ে কুপ্রস্তাবের পর শ্লীলতাহানির অভিযোগে রফিকুল ইসলাম (৪০) নামের একজনকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

রফিকুল ইসলাম তেঁতুলিয়া গ্রামীণ ব্যাংক শাখার ম্যানেজার এবং সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার টেটিয়ার কান্দাপাড়া এলাকার বাসিন্দা।

গতকাল সোমবার সন্ধ্যায় তেঁতুলিয়া সদরের কলোনীপাড়া আদর্শগ্রামে এ ঘটনাটি ঘটে। গতকাল রাতে ওই নারীর স্বামী বাদী হয়ে তেঁতুলিয়া মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।


অভিযোগ সূত্রে জানা যায়, স্বামী ও সন্তান নিয়ে কলোনীপাড়া আদর্শ গ্রামে থাকেন ভুক্তভোগী নারী। তিনি গ্রামীণ ব্যাংকের একজন গ্রাহক। ব্যাংকের ওই শাখায় গত ২ বছর ধরে কর্মরত রফিকুল ইসলাম। গত ১ বছর আগে ওই নারীর সঙ্গে তার পরিচয় হয়। পরিচিত হওয়ার সুবাধে ওই নারীর কাছে বাসা ভাড়া নিতে চান ব্যাংক ম্যানেজার।

বাসা ভাড়া নেওয়ার জন্য গতকাল সন্ধ্যায় রফিকুল ভুক্তভোগীর বাড়িতে যান। এ সময় তিনি নুডলস খেতে চান। পরে বাড়িতে ডিম না থাকায় ওই নারীর মেয়েকে কৌশলে ডিম আনতে বাজারে পাঠান রফিকুল। এ সময় ওই নারীকে বাড়িতে একা পেয়ে কুপ্রস্তাব দিয়ে শ্লিলতাহানীর চেষ্টা করেন। এ সময় ওই নারীর চিৎকারে স্থানীয়রা এসে রফিকুল ইসলামকে হাতেনাতে আটক করে তেঁতুলিয়া থানা পুলিশে খবর দেয়।

এ বিষয়ে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, ‘রফিকুল ইসলামকে আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কিশোরগঞ্জে টানা বর্ষণে খামারের ৭ শতাধিক হাঁস মারা যাওয়ায় বিপাকে চার বন্ধু

mdhmajor

অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় ২ ভারতীয় নারী আটক

Saiful Islam

পুলিশে যোগ্য ও মেধাবীরাই পদোন্নতি পাবে: আইজিপি

mdhmajor

মানিকগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

Saiful Islam

মাস্ক না পরায় ৫০ জনকে গুনতে হলো জরিমানা

mdhmajor

মাস্ক না পড়ায় নীলফামারীর কিশোরগঞ্জে ৭ জনকে জরিমানা

azad