শিক্ষা

করোনার মধ্যেই শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি আসছে

জুমবাংলা ডেস্ক : করোনাভাইরাসের মধ্যেই বেসরকারি শিক্ষক নিয়োগের গণবিজ্ঞপ্তি আসছে। বুধবার বিকালে গণমাধ্যমকে এমনটিই জানিয়েছেন বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের ভারপ্রাপ্ত চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মু: আ: আউয়াল হাওলাদার।

তথ্য মতে, ১৩ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণরা একক নিয়োগের দাবিতে হাইকোর্টে রিট করেন। আদালত রিটের শুনানি শেষে হাইকোর্ট রিটকারীদের পক্ষে রায় দেন। সেটি চ্যালেঞ্জ করে সুপ্রিমকোর্টে আপিল করে এনটিআরসিএ। উভয় পক্ষের শুনানি শেষে সুপ্রিমকোর্ট রায়ের উপর কিছু পর্যবেক্ষণ দিয়েছে। তবে করোনাকালে আদালত বন্ধ থাকায় পর্যবেক্ষণের কপি হাতে পায়নি এনটিআরসিএ।


এ প্রসঙ্গে আউয়াল হাওলাদার বলেন, আমরা গত মার্চ মাসেই তৃতীয় চক্রের নিয়োগ প্রক্রিয়ার গণবিজ্ঞপ্তি প্রকাশ করতে চেয়েছিলাম। তবে মামলা জটিলতার কারণে সেটি হয়ে ওঠেনি। উচ্চ আদালত উভয় পক্ষের শুনানি শেষে গত ১২ মার্চ কিছু পর্যবেক্ষণ দিয়েছে। যা লিখিতভাবে এনটিআরসিএ’তে আসবে।

‘করোনার কারণে সুপ্রিমকোর্ট যে পর্যবেক্ষণ দিয়েছে তার কপি আমরা পাইনি। সেজন্য গণবিজ্ঞপ্তি প্রকাশে বিলম্ব হয়েছে। তবে আমরা আশা করছি- জুন মাসের ১৫ তারিখের পর পর্যবেক্ষণের কপি হাতে পাব। পর্যবেক্ষণের লিখিত কপি হাতে পাওয়ার পর গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হবে।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

ইন্টারনেট ব্যবহারে শিক্ষার্থীদের জন্য বিশাল সুখবর

Saiful Islam

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নতুন নির্দেশনা

Saiful Islam

শিক্ষার্থীদের ইন্টারনেট ব্যবহার নিয়ে বড় সুখবর

Shamim Reza

কাল যে শিক্ষা প্রতিষ্ঠান খুলছে

Saiful Islam

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. শিরীণ আখতার করোনায় আক্রান্ত

mdhmajor

রোববার থেকে শুরু হচ্ছে হিফজখানার শিক্ষা কার্যক্রম

Saiful Islam