Views: 328

গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

কালীগঞ্জে দুই পিঁয়াজ ব্যবসায়ীকে অর্থদন্ড



নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের কালীগঞ্জে পিঁয়াজের অতিরিক্ত মূল্য রাখার দায়ে দুই পিঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে কালীগঞ্জ বাজারে এ জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. শিবলী সাদিক। এদের প্রত্যেককে ৫ হাজার করে মোট দশ হাজার টাকা জরিমানা করা হয়।

জানা গেছে, কালীগঞ্জ বাজারে পিঁয়াজের অতিরিক্ত মূল্য রাখার একটি অভিযোগ পাওয়া যায়। এমন অভিযোগের ভিত্তিতে কালীগঞ্জ বাজারে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। অভিযানে ভোক্তা অধিকার আইনের ২০০৯ এর ৩৮ ধারায় কালীগঞ্জ বাজারের মেসার্স আলভী ট্রেডার্সের সত্ত¡াধীকারী আজগর আলী ও হৃদয় ট্রেডার্সের সত্ত¡াধীকারী মোস্তাফিজুর রহমানকে জরিমানা করা হয়।

এ ব্যাপারে ইউএন ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. শিবলী সাদিক বলেন, সারা দেশে চলমান অস্থির পিঁয়াজের বাজার। আর এ সুযোগে কিছু পিঁয়াজ ব্যবসায়ী অধিক মুনাফার লোভে ক্রেতাদের কাছ থেকে অতিরিক্ত মূল্য নিচ্ছেন। তবে বর্তমান পরিস্থিতিতে বাজারে ভ্রাম্যমান আদালত অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পোল্ট্রি মুরগী দিয়ে রান্না করা খিচুড়ি খেয়ে ১৫ জন অজ্ঞান!

Saiful Islam

ধর্ষণের মিথ্যা মামলা করায় মা-মেয়ে কারাগারে

Saiful Islam

ধর্ষণ মামলায় সাজা, ইউপি চেয়ারম্যান বরখাস্ত

Saiful Islam

১০ টাকা ভাড়া নিয়ে তুলকালাম, পুলিশসহ আহত ৩০

Saiful Islam

নাটোর পৌরসভার নির্বাচন স্থগিত

Shamim Reza

২ মেয়েকে বিষপানে হত্যা পর মায়ের আত্মহত্যা

Saiful Islam