Views: 298

ঢাকা

স্পার নামে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ১০

জুমবাংলা ডেস্ক : রাজধানী গুলশানের একটি স্পা সেন্টারে অভিযান চালিয়ে নারী-পুরুষসহ ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে ৫ জন নারী ও ৫ জন পুরুষ রয়েছে।

মঙ্গলবার রাতে গুলশান-১ এর নাভানা টাওয়ারের ‘হিজামা থেরাপি সেন্টার এন্ড বডি মাসাজ’ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


গুলশান থানার (ওসি) মো. আবুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘হিজামা থেরাপি সেন্টার এন্ড বডি মাসাজ’ স্পা সেন্টারে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপ ও পতিতাবৃত্তির দায়ে ৫ জন পুরুষ ও ৫ জন মহিলাকে হাতেনাতে গ্রেফতার করে।

তিনি আরো বলেন, দীর্ঘদিন যাবত এখানে স্পার নামে ঢাকায় বিভিন্ন স্থান থেকে উঠতি বয়সের যুবতী ও নারীদের দিয়ে অবৈধ দেহ ব্যবসা পরিচালনা করা হচ্ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা তাদের নাম-ঠিকানা প্রকাশ করে এবং পতিতাবৃত্তির কথা স্বীকার করেছে।

এ বিষয়ে গ্রেফতার আসামিদের বিরুদ্ধে গুলশান থানায় মানব পাচার দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছেন ওসি মো. আবুল হাসান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

স্বামীর লাশ নিয়ে বাড়ি ফেরার পথে স্ত্রীর মৃত্যু

Saiful Islam

‘ছোট মনি নিবাস’-এ ঠাঁই হলো সেই শিশুটির

Shamim Reza

ডেমরায় ১৩ বছর বয়সী মাদরাসা ছাত্রীকে অপহরণ

Saiful Islam

স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন শহিদুল কাদের পাপ্পু

rskaligonjnews

গোপালপুরে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ

Shamim Reza

গৃহবধূর অশ্লীল ছবি ছড়িয়ে দিল গৃহশিক্ষক

Shamim Reza