Views: 16

বিভাগীয় সংবাদ রাজশাহী

গৃহবধুর ৯৯৯ এ ফোন, ৩ ঘন্টা পর মুক্তি

জুমবাংলা ডেস্ক : বগুড়ার আদমদীঘিতে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাবীকে অবরুদ্ধ করে রাখে দেবর আজাদুল ইসলাম। এমন ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার উপজেলার সদরের সুদিন গ্রামে। অবশেষে ওই গৃহবধু ৯৯৯ এ ফোন দেয়ার ৩ ঘন্টা পর মুক্ত হয়।

সরজমিনে জানা গেছে, আদমদীঘি উপজেলা সদরের সুদিন গ্রামের জয়মত আলীর ছেলে আজাদুল ইসলামের সাথে তার বড় ভাই আব্দুল বাতেনের জমি-জমা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। আব্দুল বাতেন সংসারের ব্যয় নির্বাহের কারণে ঢাকায় একটি কোম্পানীতে কর্মরত রয়েছে। তার অনুপস্থিতিতে আব্দুল বাতেন এর স্ত্রী জান্নাতুল ফেরদৌসীকে প্রায়ই তার দেবর আজাদুল ইসলাম নানা ভাবে অকথ্য ভাষায় গালি গালাজ সহ বাড়ি থেকে বের করে দেয়ার জন্য হুমকি দিয়ে আসে।

এ দিকে আব্দুল বাতেন বাড়িতে না থাকায় তার স্ত্রী জান্নাতুল ফেরদৌসী স্বামী গৃহে ভীত সন্ত্রষ্ট অবস্থায় বসবাস করে আসছে। সে নিজের নিরাপত্তার জন্য গ্রাম্য মাতবরদের বিষয়টি অবহিত করার পর ফুসে উঠে দেবর আজাদুল। এরপর আজ শুক্রবার সূর্যদয়ের পূর্বেই ক্ষিপ্ত হয়ে গালি-গালাজের এক পর্যায়ে দেবর আজাদুল ইসলাম তার ভাবীকে দেশীয় অস্ত্র হাসুয়া নিয়ে তারা করলে সে প্রাণ রক্ষায় বাড়ির দো’তলায় উঠে।

এ সময় আজাদুল ইসলাম দো’তলা ঘরের সিঁড়ি সাবল ও কোদাল দিয়ে ভেঙ্গে ফেলে। এতে করে গৃহবধু জান্নাতুল ফেরদৌসী অবরুদ্ধ হয়ে পড়ে। থানা পুলিশ ৯৯৯ এ ফোন পাওয়ার পর ঘটনাস্থলে পৌছে ওই গৃহবধুকে ঘটনার ৩ ঘন্টা পর অবরুদ্ধ অবস্থা থেকে মুক্ত করে।

থানার এসআই ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে এখনো পর্যন্ত কোন লিখিত অভিযোগ দায়ের হয়নি। তবে অবরুদ্ধ গৃহবধুকে মুক্ত করা হয়েছে। অভিযোগ পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন

ব্যক্তিগত কারণে ‘স্বেচ্ছায় আত্মগোপনে’ ছিলেন আবু ত্ব-হা: পুলিশ

mdhmajor

রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে গ্রেফতার ৬১

azad

জিম্মি করে পতিতাবৃত্তি: চট্টগ্রামে ৪ তরুণী উদ্ধার, গ্রেফতার ৬

Shamim Reza

ত্ব-হার ঘটনায় সংবাদ সম্মেলনে রংপুর ডিবি

Shamim Reza

রিসোর্টে অসামাজিক কাজ করায় ২৪ নারী-পুরুষ ধরা

Shamim Reza

ত্ব-হাকে ফিরে পাওয়ার পর যা বললেন স্বজনরা

Shamim Reza