Views: 381

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

গ্রেফতার করতে গিয়ে আসামির বাবাকে রক্ত দিলেন এসআই

জুমবাংলা ডেস্ক : চট্টগ্রামে হত্যা মামলার এক আসামিকে গ্রেপ্তার করতে গিয়ে হাসপাতালে চিকিৎসাধীন তার বাবাকে রক্ত দিলেন আকবর শাহ থানার উপপরিদর্শক (এসআই) বদিউল আলম। শনিবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার আসামির নাম এমদাদ হোসেন। তার বাড়ি নোয়াখালীর সেনবাগ উপজেলার বীর নারায়ানপুর গ্রামের। ২০১৯ সালের ২৫ অক্টোবর আকবরশাহ থানার কৈবল্যধাম রেললাইন এলাকার রশিদ কলোনিতে ছুরিকাঘাতে খুন হন জসিম উদ্দিন নামের এক যুবক। এমদাদ ওই মামলার এজাহারভুক্ত আসামি।

এসআই বদিউল আলম বলেন, এমদাদ হোসেন চার মাস ধরে আত্মগোপনে ছিলেন। গোপনে জানতে পারি চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন তার বাবাকে দেখতে আসবেন তিনি। তার আসার আগ থেকেই হাসপাতালে গিয়ে ওঁৎ পেতে থাকি। আসার সঙ্গে সঙ্গে তাকে গ্রেপ্তার করি। এ সময় এমদাদ জানায়, তার বাবার অপারেশন হয়েছে। রক্ত সংগ্রহ করতে হাসপাতালে এসেছেন তিনি।

বদিউল বলেন, ‘তার বাবার রক্তের গ্রুপের সঙ্গে আমার রক্তের গ্রুপ মিলে যাওয়ায় তার বাবাকে রক্ত দিই। পরে এমদাদকে আদালতে পাঠানো হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।’

এসআই আরও বলেন, ‘আমি প্রশংসিত হওয়ার জন্য রক্ত দিইনি। তাকে গ্রেপ্তার করে নিয়ে এলে হয়তো রক্ত জোগাড় করা সম্ভব হবে না। এতে তার অসুস্থ বাবার ক্ষতি হতে পারে। আমার রক্তের গ্রুপ যেহেতু একই তাই রক্ত দিয়েছি। আসামির বাবা বিবেচনা নয়, মানুষ বিবেচনায় রক্ত দিয়েছি। এটা ওর বাবা না হয়ে অন্য যে কেউ হলেও রক্ত দিতাম।’ সূত্র : সমকাল


আরও পড়ুন

মা দিবসে প্রাণ গেলো মা ও নবজাতকের

Saiful Islam

ইফতারির জন্য স্ত্রীকে বেঁধে নির্যাতন, শ্বশুরকে মারধর

Saiful Islam

পদ্মা পাড়ি দিতে গিয়ে পানিতে ডুবল মাইক্রোবাস

Saiful Islam

ফেরিতে উঠতে গিয়ে পদ্মায় ডুবে গেল যাত্রীসহ মাইক্রোবাস

Shamim Reza

সিলেটে এবার ইফতারির জন্য স্ত্রীকে বেঁধে নির্যাতন, শ্বশুরকে মারধর

Shamim Reza

ভাড়া বাসায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রহস্যজনক মৃত্যু

Shamim Reza