Views: 96

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

ঘরে ফেরা হলো না কলেজছাত্রীর


জুমবাংলা ডেস্ক : কক্সবাজারের রামুতে যাত্রীবাহী বেপরোয়া বাসের চাপায় এক কলেজছাত্রী প্রাণ হারিয়েছেন। ক্লিনিকে চাকরির দায়িত্ব শেষ করে বাড়ি ফিরতে গাড়িতে উঠলেও ঘাতক বাসটি তাকে জীবিত বাড়ি ফেরার সুযোগ দিলো না। বুধবার (৬ জানুয়ারি) রাত আটটায় রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের চা বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাসরিন জাহান বৈশাখী (২২) রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের সওদাগর পাড়া এলাকার মৃত দলিলুর রহমানের মেয়ে। তিনি সম্প্রতি রামু সরকারি কলেজ থেকে বিএ পাশ করেন। পড়ালেখার পাশাপাশি ওই ছাত্রী রামুর একটি বেসরকারি ক্লিনিকে চাকরি করতেন। দায়িত্ব শেষে বাড়ি ফেরার পথে তিনি দুর্ঘটনায় প্রাণ হারান।


প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কক্সবাজারমুখী স্বাধীন ট্রাভেলস পরিবহনের একটি বাস বিপরীতমুখী একটি অটোরিকশাকে (সিএনজি) চাপা দেয়। এতে কলেজছাত্রী নাসরিন, সিএনজি চালকসহ ৩ জন আহত হন। এর মধ্যে নাসরিন জাহান বৈশাখী ঘটনাস্থলে প্রাণ হারান। আহত অন্যান্যদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স কলেজছাত্রী নাসরিন জাহান বৈশাখীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে দুর্ঘটনার পর রামু থানা এবং তুলাতলী হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে যান। ঘাতক বাসটিকে জনতা আটক করে।

নাসরিন জাহান বৈশাখীর মর্মান্তিক মৃত্যুর খবরে পরিবার-পরিজন, সহপাঠীসহ সবার মাঝে শোকের ছায়া নেমে এসেছে। রামু থানার ওসি আজমিরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করেছে। পরিবার ও প্রশাসনের সিদ্ধান্তের পর পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভাসুরের ছেলের হাত ধরে ঘর ছাড়লেন চাচি

Saiful Islam

সন্ধ্যার পর রাস্তায় কোনো শিক্ষার্থী পেলেই আইনি ব্যবস্থা

Saiful Islam

নারী মাদক ব্যবসায়ীর অর্থ লুট, ৩ পুলিশ বরখাস্ত

Saiful Islam

মেয়েকে জোরপূর্বক যৌন ব্যবসায় বাধ্য করায় শ্রীঘরে মা

Saiful Islam

দাফনের ১৭ বছর পরেও কবরে অক্ষত দুই লাশ!

Saiful Islam

নামাজে সিজদারত অবস্থায় বৃদ্ধের মৃত্যু

Saiful Islam