Views: 11

বিভাগীয় সংবাদ

ঘুষ দিতে গিয়ে ২ আওয়ামী লীগ নেতা কারাগারে


অভিযুক্ত দুই আ.লীগ নেতা, ছবি: সংগৃহীত
জুমবাংলা ডেস্ক: দশমিনা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আবদুল কাইয়ূমকে ঘুষ দিতে গিয়ে আলাউদ্দিন মিস্ত্রি (৪৮) এবং মো. সোহেল হাওলাদার (৩৫) নামে দুই আওয়ামী লীগ নেতা আটক হয়েছেন। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

অভিযুক্ত আলাউদ্দিন মিস্ত্রি চরহাদী ওয়ার্ড শাখা আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক মিস্ত্রির ছেলে এবং সোহেল হাওলাদার স্থানীয় আওয়ামী লীগ নেতা কালু হাওলাদারের ছেলে।


জানা যায়, দশমিনা উপজেলার চরহাদীর আব্দুল খালেকের ছেলে জামাল হোসেন সম্প্রতি সরকারি খাসজমি দখল করে দু’টি ঘর নির্মাণ করেন। ওই ঘর খাস জমি থেকে সরিয়ে নেওয়ার নির্দেশ দেন সহকারী কমিশনার (ভূমি) আবদুল কাইয়ূম। পরে বুধবার জামালের ঘর রক্ষায় ঘুষের টাকার প্যাকেট নিয়ে উপজেলা ভূমি অফিসে সহকারী কমিশনার কার্যালয়ে তদবির করতে আসেন আলাউদ্দিন মিস্ত্রি এবং সোহেল হাওলাদার। এসময় তারা সহকারী কমিশনার (ভূমি) আবদুল কাইয়ূমকে ঘুষ গ্রহণের জন্য বিভিন্নভাবে চাপ প্রয়োগ করেন। এ ঘটনায় আবদুল কাইয়ূম দশমিনা থানায় খবর দিলে পুলিশ আলাউদ্দিন ও সোহেলকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতে আলাউদ্দিন ও সোহেল ঘুষ প্রদান ও চাপ প্রয়োগের অভিযোগ স্বীকার করে নিলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রিট ও সহকারী কমিশনার (ভূমি) আবদুল কাইয়ূম আটক দু’জনকে একদিনের বিনাশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করেন।

সহকারী কমিশনার (ভূমি) আবদুল কাইয়ূম বলেন, আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

নিজ বাড়ির চাম্বুলগাছে মিলল ঝুলন্ত কলেজছাত্রের লাশ

rony

খিলগাঁওয়ে দুই হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

rony

স্ত্রীর অবৈধ মেলামেশা দেখে ফেলায় কাল হলো ইদ্রিসের, আদালতে জবানবন্দি

rony

জামালপুরে ট্রাকচাপায় মোটরসাইকেলের ২ আরোহীর প্রাণহানি

azad

অভিমান করা মাকে ফিরিয়ে আনতে না পেরে সন্তানের আত্মহত্যা

Saiful Islam

সেই যুবককে ক্ষমা করে দিলেন চরমোনাই পীর

Saiful Islam