Views: 83

অপরাধ-দুর্নীতি চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

চট্টগ্রামে দেড়কোটি টাকার স্বর্ণসহ আটক এক


জুমবাংলা ডেস্ক: চট্টগ্রাম মহানগরীতে শুক্রবার রাতে অভিযান চালিয়ে প্রায় দেড় কোটি টাকা মূল্যের ১৪টি স্বর্ণের বারসহ এক এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। খবর ইউএনবি’র।


নগরীর কোতোয়ালী থানার ষ্টেশন রোডস্থ নতুন রেলওয়ে ষ্টেশনের সামনে অভিযান চালিয়ে গ্রেপ্তার হওয়া উত্তম সেন (৩৫) পটিয়ার হাইদঘর, ব্রাহ্মণঘাটা, সেনবাড়ীর মৃত মানিক সেনের ছেলে।

রাতে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বিষয়টি নিশ্চিত করে জানান, উত্তম সেন পুলিশি জিজ্ঞেসাবাদে জানিয়েছে উল্লেখিত স্বর্ণের মালিক চট্টগ্রামের হাজারী গলির ৩৪নং হাজারী লেইনের বাণিজ্য নিকেতন মার্কেটে অবস্থিত স্বর্ণেল দোকান এস এন শিল্পালয় এর মালিক ও পটিয়ার বাসিন্দা সনজিত ধর। পাচারের উদ্দেশ্যে ঢাকায় নিয়া যাওয়ার জন্য তাকে দেয়া হয়েছে।

উদ্ধার করা এসব স্বর্ণের আনুমানিক বাজার মূল্য ১ কোটি ৪৩ লাখ ৬৫ হাজার টাকা জানিয়ে ওসি বলেন, পাচারকারী উত্তম সেনকে আটকের পর মূল পাচারকারী সনজিদ ধর পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ছিলেন ভিক্ষুক সমিতির সভাপতি, এখন কাউন্সিলর প্রার্থী!

Saiful Islam

স্বামী বিদেশ, শ্বশুর-শাশু‌ড়িকে পিটিয়ে হাসপাতালে পাঠালেন পুত্রবধূ

Saiful Islam

৭৭ সেকেন্ডের কলের সূত্র ধরে হত্যাকারী গ্রেফতার

Shamim Reza

৩ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ ১৩ বছরের কিশোরের বিরুদ্ধে

Shamim Reza

ভাড়া করা বাসের নাম পরিবর্তন করে ডাকাতি করতো চক্রটি

Saiful Islam

আরেক জাহালম কাণ্ড : এবার দুদকের ভুলের শিকার নোয়াখালীর কামরুল

Saiful Islam