Views: 9

আন্তর্জাতিক

ট্রাম্পকে পদত্যাগের আহ্বান রিপাবলিকান সিনেটরের


আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের সিনেটর লিসা মারকোভস্কি শুক্রবার প্রথম রিপাবলিকান চেম্বার সদস্য হিসেবে প্রকাশ্যে ডোনাল্ড ট্রাম্পের পদত্যাগের আহবান জানিয়েছে বলেছেন, প্রেসিডেন্ট জাতির “যথেষ্ট ক্ষতি” করেছেন।

আলাস্কার এই নারী আইনপ্রণেতা একজন রিপাবলিকান হিসাবে তাঁর ভবিষ্যত নিয়ে এক প্রশ্নের জবাবে সতর্ক করে দিয়ে বলেন, যুক্তরাষ্ট্রের ক্যাপিটলে দাঙ্গাবাজদের ঢুকে পড়ার উস্কানি দেয়ার অভিযোগ সত্ত্বেও যদি তাঁর দল ট্রাম্পের প্রতি অনুগত থাকে তাহলে ভালোর জন্য তিনি তার পক্ষ ত্যাগ করতে পারেন।


এ্যাকহোরেজ ডেইলি নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে প্রেসিডেন্টের আচরণে ক্ষোভ প্রকাশ করে বলেন,“আমি তার পদত্যাগ চাই। আমি চাই তিনি সরে যান। তিনি জাতির যথেষ্ট ক্ষতি করেছেন।”

“চলমান কোভিড -১৯ তিনি গুরুত্ব দিচ্ছেন না। তিনি হয় গলফ খেলছেন, অথবা ওভাল অফিসে বসে ফুসছেন এবং তার অনুগত ও বিশ্বস্ত প্রত্যেক ব্যক্তিকে ছুঁড়ে ফেলছেন।”

লিসা বলেন, “তিনি কেবল নিজের অহংকারের জন্য সেখানে থাকতে চান। তার বেরিয়ে যাওয়া উচিত। তার ভালো কাজ করা দরকার তবে আমি মনে করিনা যে তিনি ভালো কিছু করতে সক্ষম।”

মুরাকোভস্কি (৬৩) সুপ্রীম কোর্টের বিচারপতি ব্রিট কাভানউগের স্থায়ীকরণের বিরুদ্ধে ভেটো দেয়াসহ বিভিন্ন বিষয়ে তার পার্টি এবং ট্রাম্পের কড়া সমালোচনা করেছেন। সূত্র: বাসস


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

এবার নিজস্ব যোগাযোগ মাধ্যম তৈরির ঘোষণা দিলেন ট্রাম্প

rony

এবার কাতার সীমান্ত খুলে দিলো আমিরাত

azad

ডোনাল্ড ট্রাম্পের অ্যাকাউন্ট স্থায়ীভাবে বন্ধ করে দিল টুইটার

mdhmajor

ট্রাম্প অনুষ্ঠানে আসবে না, ভালো হয়েছে : বাইডেন

Sabina Sami

মহারাষ্ট্রের একটি হাসপাতালে আগুনে পুড়ে ১০ নবজাতক শিশুর মৃত্যু

Sabina Sami

‘ঠকাতে তো পারি না’, একই মণ্ডপে দুই প্রেমিকাকে বিয়ে করলো যুবক

Shamim Reza