Views: 6

আন্তর্জাতিক

‘ট্রাম্পের নিবর্তনমূলক নিষেধাজ্ঞার কথা কখনো ভুলবে না ইরান’


আলী রাবিয়ি

আন্তর্জাতিক ডেস্ক: ইসলামি প্রজাতন্ত্র ইরান সরকারের মুখপাত্র আলী রাবিয়ি বলেছেন, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের আমলে তেহরানের বিরুদ্ধে যে নিবর্তনমূলক নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে তার কথা কখনো ইরানের জনগণ ভুলে যাবে না। খবর পার্সটুডে’র।


আজ (মঙ্গলবার) সাপ্তাহিক প্রেস ব্রিফিংয়ে আলী রাবিয়ি মার্কিন নিষেধাজ্ঞার ব্যাপারে বহু দেশের নিরাবতারও সমালোচনা করেন। তিনি বলেন বলেন, যদিও প্রেসিডেন্ট ট্রাম্প ইরানের বিরুদ্ধে একের পর এক কঠোর ও নির্মম নিষেধাজ্ঞা আরোপ করেছেন তবে পরিণতিতে তা এখন হিতে বিপরীত হয়েছে। এখন নিজেরাই বিপদের মুখে। এ সময় তিনি আমেরিকায় ট্রাম্পের উগ্রবাদী সমর্থকদের সহিংসতার দিকে ইঙ্গিত করেন।

ইরান সরকারের এ মুখপাত্র বলেন, তেহরান বারবার সতর্ক করে বলেছে যে, ট্রাম্পের এই বলদর্পী নীতি শুধুমাত্র ইরানের ক্ষেত্রে সীমাবদ্ধ থাকবে না। এখন তারই প্রতিফলন ঘটেছে।

আলী রাবিয়ি আরো বলেন, মার্কিন নির্বাচনের দিন পশ্চিমা নীতির আসল পরাজয় ঘটে নি বরং যেদিন জাতিসংঘে আমেরিকা একঘরে হয়ে গেছে সেদিন তাদের প্রকৃত পরাজয় ঘটেছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

বাংলাদেশ সশস্ত্র বাহিনীর সমন্বিত প্যারেড কন্টিনজেন্টের ভারত গমন

mdhmajor

পদত্যাগ করলেন মার্কিন হোমল্যান্ড সিকিউরিটি প্রধান

azad

পশ্চিম তীরে আটশ ঘর নির্মাণের ঘোষণা দিল ইসরাইল

Mohammad Al Amin

রাশিয়া থেকে আরও এস-৪০০ কিনবে তুরস্ক

azad

এবার মুখ খুললেন ফার্স্টলেডি মেলানিয়া

Shamim Reza

যৌন অপরাধে ‘ধর্ম প্রচারকের’ ১০৭৫ বছর কারাদণ্ড

Shamim Reza