Views: 15

ক্যাম্পাস

তাদেরকে আবরারের মতো পেটানো হয়েছে: ভিপি নুর

জুমবাংলা ডেস্ক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সার্জেন্ট জহুরুল হক হলে ৪ শিক্ষার্থীকে ছাত্রলীগের পেটানোর ঘটনায় বিক্ষোভ সমাবেশ করেছে সন্ত্রাস বিরোধী ছাত্র ঐক্য। ছাত্রলীগের নির্যাতন-নিপীড়ন থেকে কেউ রেহাই পাচ্ছে না উল্লেখ করে সমাবেশে ডাকসু ভিপি নুরুল হক নুর বলেন, আমি ডাকসুর ভিপি হয়েও ডাকসু ভবনে ছাত্রলীগের হাতে নির্যাতন-নিপীড়নের শিকার হয়েছি। সাধারণ শিক্ষার্থীদের ক্যাম্পাসে নিরাপত্তা নেই বলে জানান তিনি।


ডাকসু ভিপি নুরুল হকের নেতৃত্বে বুধবার (২২ জানুয়ারি) বিক্ষোভ সমাবেশ করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। রাজু ভাস্কর্য থেকে শুরু করে ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক এবং একাডেমিক বিল্ডিং পদক্ষিণ করেন তারা। এ সময় নুর বলেন, দলকানা প্রশাসন ছাত্রলীগের নির্মম নির্যাতনের পরেও কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। জহুরুল হক হলে গতকাল রাতে চারজনকে ছাত্রলীগ নির্যাতন করে। তারা বেধড়ক পিটিয়েছে। যে নির্যাতন করেছে তা আমি শাহবাগ থানায় গিয়ে দেখেছি। তাদেরকে আবরারের মত পিটিয়েছে।

নুর আরও অভিযোগ করেন- হাতুড়ি দিয়ে, স্টাম্প দিয়ে পেটানো হয়েছে তাদের। হয়তো এই চারজনের মধ্যে কেউ একজনের আবরারের মতো পরিণতি হতে পারত। এ সময় নুর ঢাবি প্রক্টরের তীব্র সমালোচনা করে তার পদত্যাগ দাবি করেন। তিনি বলেন, এই সন্ত্রাসবিরোধী ছাত্র ঐক্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তার জন্য করা হয়েছে। আপনারা সন্ত্রাসবিরোধী ছাত্রঐক্যের নেতৃত্বে হলে হলে ছাত্রলীগের বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তুলুন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

চবি শিক্ষা ও গবেষণা ক্লাব “তৃতীয় চিন্তার ” পথচালা শুরু

Saiful Islam