Views: 42

খুলনা বিভাগীয় সংবাদ

তুচ্ছ ঘটনায় বন্ধুর বুকে ছুরি বসাল বন্ধু


জুমবাংলা ডেস্ক : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যশোরের বাঘারপাড়ায় সন্ধ্যা রাতে মুকুল নামে এক যুবক ছুরিকাহত হয়েছে। তিনি উপজেলার ইন্দ্রা গ্রামের আবুল বিশ্বাসের ছেলে। সোমবার সন্ধ্যা রাতে ইন্দ্রা বাজারে এ ঘটনা ঘটে।


এলাকাবাসী জানায়, উপজেলার ইন্দ্রা বাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইন্দ্রা গ্রামের ফরিদ উদ্দিনর ছেলে নয়ন তাকে ছুরিকাঘাত করে। রাত সাড়ে ৭টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে আনা হয়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বাঘারপাড়া হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শাহ আলম রুবেল জানান, হাসপাতালে আসার পর রোগির শরীরে প্রচুর রক্ত ক্ষরণ হচ্ছিল। ধারনা করা হচ্ছে লিভার অথবা ফুসফুস ফুটো হয়ে অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে। যে কারণে গুরতর অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপতালে রেফার করা হয়েছে।

রাত ৯ টার দিকে বাঘারপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন ঘটনাস্থল থেকে জানান, কি কারণে এ ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি। মুকুল ও নয়ন পরস্পর বন্ধু বলে জেনেছি। ঘটনা তদন্ত করা হচ্ছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ব্রিজ ধসে নদীতে পড়ে প্রাণ গেল মাদরাসা শিক্ষকের

Saiful Islam

বৃদ্ধ বাবা-মাকে মারধর করে ঘরছাড়া করল ছেলে

Saiful Islam

সংস্কার কাজ শুরু হয়েছে সাভারের সেই সেতুতে

Saiful Islam

ছাদে কাপড় শুকাতে গেলে পুরোহিতের স্ত্রীকে মুখ চেপে ধরে কালু

Shamim Reza

টানা ৪০ দিন জামাতে নামাজ আদায়ে বাইসাইকেল পেল ৮ স্কুলছাত্র

Shamim Reza

ধর্ষণ মামলা মীমাংসার জন্য ডেকে নিয়ে আবারও ‘ধর্ষণ’, গ্রেফতার ২

Shamim Reza