বিভাগীয় সংবাদ সিলেট

দুই ফ্লাইটে সিলেট ছাড়লেন আরও ২৭২ ব্রিটিশ নাগরিক

জুমবাংলা ডেস্ক : আরও ২৭২ জন ব্রিটিশ নাগরিক সিলেট ত্যাগ করেছেন। মঙ্গলবার সকাল ১১টার দিকে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুটি ফ্লাইটে তারা সিলেট ছাড়েন।

জানা গেছে, করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে বাংলাদেশ বিমানপথে যোগাযোগ ব্যবস্থা বন্ধ রেখেছে। এরকম পরিস্থিতিতে সিলেটে বেশকিছু সংখ্যক ব্রিটিশ নাগরিক (যারা বাংলাদেশি বংশোদ্ভূত) আটকা পড়েছিলেন। বিশেষ চার্টার্ড ফ্লাইটে এসব নাগরিকদের ফিরিয়ে নিচ্ছে ব্রিটিশ সরকার।


এরই ধারাবাহিকতায় মঙ্গলবার আরও ২৭২ নাগরিককে দুটি অভ্যন্তরীণ চার্টার্ড ফ্লাইটে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তারা আরেকটি চার্টার্ড ফ্লাইটে যুক্তরাজ্যে যাবেন।
ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মঙ্গলবার সকালে দুটি ফ্লাইটে ওসমানী থেকে ২৭২ ব্রিটিশ নাগরিক সিলেট ছেড়েছেন।

অবশ্য এসব যাত্রী সরাসরি যুক্তরাজ্যে যাননি। প্রথমে তাদের বিমানযোগে ঢাকায় নেওয়া হয়। সেখানে দেশের অন্যান্য স্থানের যাত্রীদের নিয়ে যুক্তরাজ্যে যায় বিমান।

সব মিলিয়ে গত ২১ এপ্রিল থেকে মঙ্গলবার পর্যন্ত সহস্রাধিক ব্রিটিশ নাগরিক সিলেট ছেড়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

গ্রেপ্তার হওয়ার পর ছবিতে দেখুন রিজেন্টের সাহেদকে

mdhmajor

কালো বোরকা পরে মহিলা সেজে ভারতে পালানোর প্রস্তুতি নিচ্ছিলেন সাহেদ

mdhmajor

একই সীমান্ত দিয়ে আগেও ভারতে পালিয়েছিলো সাহেদ

mdhmajor

ডিঙ্গি নৌকায় চেপে ভারতে পালানোর চেষ্টা করছিলেন সাহেদ

mdhmajor

যেভাবে গ্রেফতার হলেন রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ

mdhmajor

অবৈধ ভ্যাকসিন ও রক্ত রাখার দায়ে ওষুধ ব্যবসায়ীর কারাদণ্ড

Saiful Islam