Views: 1648

বরিশাল বিভাগীয় সংবাদ

পটুয়াখালীতে ‘দুই সম.কামী’ নারী আটক


প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক : পটুয়াখালী সদর থানার লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে দুই সম.কামী নারীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বাউফল থানায় দায়েরকৃত একটি অপহরণ মামলায় বুধবার (২৮ অক্টোবর) ভোর ৫টায় তাদের গ্রেফতার করা হয়। তাদের বাউফল থানায় হস্তান্তর করা হয়েছে।


র‌্যাব জানায়, ফেইসবুকের মাধ্যমে জানুয়ারি মাসে জেলার বাউফল ও গলাচিপা উপজেলার ওই দুই নারীর পরিচয় হয়। ম্যাসেঞ্জারের মাধ্যমে তারা সম্পর্ক গড়ে তোলে এবং বেশ কয়েকবার দেখা-সাক্ষাৎও করে। সম্প্রতি বাউফলের কিশোরী বাড়ি থেকে উধাও হয়ে গেলে তার বাবা বাউফল থানায় একটি অপহরণের অভিযোগ দায়ের করে।

অভিযোগে বলা হয়, তার মেয়ে অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় প্রলোভন দেখিয়ে, ফুসলিয়ে এবং জোর করে বাড়ি থেকে তুলে নিয়ে যায় গ্রেপ্তারকৃত মূল আসামী। অপরদিকে মূল আসামীর দাবি অপ্রাপ্ত বয়স্ক হলেও তারা পালিয়ে গিয়ে বিয়ে করেছে।

র‌্যাবের একটি অভিযানিক দল ভিকটিমসহ ও মূল আসামি উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত ভিকটিম ও আটককৃত আসামিকে পটুয়াখালী জেলার বাউফল থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে ভিকটিমের বাবা বাদী হয়ে পটুয়াখালী জেলার বাউফল থানায়ে একটি অপহরণ মামলা দায়ের করেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কাচির আঘাতে ছোট ভাইয়ের প্রাণ কেড়ে নিলো বড় ভাই

Saiful Islam

টয়লেটেও ভাতিজির পিছু ছাড়লেন না চাচা, একা পেয়ে ছিঁড়লেন জামা

Saiful Islam

ওলকচুর ভেতর ১৫ হাজার ইয়াবা, গ্রেফতার ৩

Saiful Islam

এক দলিল লেখকের কাছে অসহায় মানুষ!

Saiful Islam

বিক্রি করে দিয়েছিলেন চাচা-চাচি, ১২ বছর পর ফিরে পেলেন বাবা-মাকে

Saiful Islam

সন্তান প্রতিবন্ধী হওয়ায় স্ত্রীকে তালাক দিলেন স্বামী!

Saiful Islam