Views: 1167

বিভাগীয় সংবাদ

প্রথমবার অল্পের জন্য বেঁচে গেলেও দ্বিতীয়বার মৃত্যু


জুমবাংলা ডেস্ক: লক্ষ্মীপুরের রামগঞ্জে পিকআপ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. রকি পন্ডিত (৩৫) নামে এক যুবলীগ কর্মীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৫ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ চিকিৎসাধীন অবসস্থায় তার মৃত্যু হয়। এর আগে সোমবার (৪ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার দরবেশপুর ইউনিয়নের আলিপুর বাজারের পূর্ব মোড়ে দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি।


রকি দরবেশপুর ইউনিয়নের আলিপুর গ্রামের মৃত ইউসুফ পন্ডিতের ছেলে ও ইউনিয়ন যুবলীগের সক্রিয় কর্মী ছিলেন।

দরবেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, ব্যক্তিগতভাবে রকি কোনো পেশায় নিয়োজিত ছিলেন না। একাধিক মামলায় দীর্ঘদিন তিনি কারাগারে ছিলেন। পাঁচ মাস আগে তিনি জামিনে বের হন। কিছুদিন আগেও তিনি মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হন। সুস্থ হয়ে আবার দুর্ঘটনায় তার মৃত্যুর ঘটনা দুঃখজনক। পরিবারে তার বিধবা মা ও তিন ভাই রয়েছে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় রকি মারা গেছে। দুর্ঘটনা কবলিত পিকআপ ও মোটরসাইকেল থানা হেফাজতে আছে। ঘটনার সময় পিকআপচালক দ্রুত পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় নিহতের পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ডিবি পরিচয়ে অস্ত্র ঠেকিয়ে সোনা ব্যবসায়ীর ৩৮ লাখ টাকা লুট

Saiful Islam

এক উপাচার্য, দুর্নীতির ৪৬ অভিযোগ

mdhmajor

অশান্তির মূলে নাস্তিকরা: বাবু নগরী

Saiful Islam

ডিজিটাল নিরাপত্তা আইনে কলেজশিক্ষক রিমান্ডে

Saiful Islam

কিশোরগঞ্জে ‘মাগুড়া ইউনিয়ন তথ্য জানালা’ গ্রুপের আত্মপ্রকাশ

mdhmajor

প্রবাসীর স্ত্রীর পরকীয়া, ‘ডাকাত’ ভেবে প্রেমিককে পিটিয়ে হত্যা

Saiful Islam