বরিশাল বিভাগীয় সংবাদ

প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর পোস্ট : শিক্ষিকা জেলে


জুমবাংলা ডেস্ক : পটুয়াখালীতে মহামারি করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর বক্তব্য পোস্ট করায় এক শিক্ষিকাকে প্রেপ্তার করা হয়েছে। বুধবার (৮ এপ্রিল) সকালে ফেরদৌসি বেগম মিলি (৪০) নামের ওই শিক্ষিকাকে টাউন কালিকাপুর এলাকার নিজ বাসা গ্রেপ্তার করা হয়। পরে তাকে জেলে পাঠানো হয়।

এঘটনায় তথ্য ও প্রযুক্তি আইনের-২৫,২৯ ও ৩১ এর (ক) ধারার অভিযোগ এনে পটুয়াখালী সদর থানা পুলিশের এসআই মো. ইউছুফ বাদী হয়ে বুধবার একটি মালা দায়ের করেছেন।


অভিযুক্ত শিক্ষিকা ফেরদৌসি বেগম গলাচিপা উপজেলার কলাগাছিয়া সেকান্দারআলী ডিগ্রি কলেজের রাষ্ট্র বিজ্ঞানের প্রভাষক বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার মোর্শেদ জানান, সেকান্দারআলী ডিগ্রি কলেজের রাষ্ট্র বিজ্ঞানের প্রভাষক ফেরদৌসি বেগম বুধবার (৮ এপ্রিল) তার ব্যবহৃত ফেসবুক আইডিতে করোনা পরিস্থিতি নিয়ে খোদ প্রধাণমন্ত্রী এবং আইইডিসিআরের পরিচালক সেব্রিনা ফ্লোরাসহ রাষ্ট্রের উচ্চ পর্যায়ের ব্যক্তিদের নিয়ে কিছু আপত্তিকর বক্তব্য পোস্ট করেন। যা বর্তমান প্রেক্ষাপটে সমাজে নেতিবাচক প্রভাব পড়ার আশঙ্কা রয়েছে।

এঘটনার পর পুলিশের ঊধ্বর্তন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে ওই শিক্ষিকার বিরুদ্ধে ৮ এপ্রিল সদর থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলা করা হয়। (মামলা নং-১৩/২০২০) ওই মামলার প্রেক্ষিতে তাকে জেলে পাঠানো হয়েছে বলে জানান ওসি আক্তার মোর্শেদ।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

লিবিয়ায় হত‌্যা : গোপালগঞ্জে ৩ পাচারকারীর বিরুদ্ধে মামলা

Shamim Reza

বড়াইগ্রামে বাস চাপায় মোটরসাইকেল আরোহীর প্রাণহানি

azad

গোবিন্দগঞ্জে হাইওয়ে পুলিশের সচেতনতামূলক লিফলেট বিতরণ

azad

পুরনো রূপে শাহ আমানত বিমানবন্দর

Shamim Reza

ঘরে ঢুকে তিন সন্তানের মাকে ৪ জনের সংঘবদ্ধধর্ষণ

Shamim Reza

চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে বিমান চলাচল শুরু

azad