Views: 104

ঢাকা বিভাগীয় সংবাদ

প্রেমিকার বাড়ির সামনের গাছে প্রেমিকের ঝুলন্ত মরদেহ

জুমবাংলা ডেস্ক : মাদারীপুরের প্রেমিকার বাড়ির সামনের একটি গাছ থেকে নিতাই বারুরী (২৭) নামে এক প্রেমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে রাজৈর উপজেলার কদমবাড়ী ইউনিয়নের ইকরাবাড়ী গ্রাম থেকে নিতাইয়ের মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত নিতাই একই ইউনিয়নের হিজলবাড়ি গ্রামের সুশীল বারুরীর ছেলে এবং কদমবাড়ী বাজারের মোবাইল ব্যবসায়ী।

জানা যায়, নিতাই বারুরীর সাথে ওই ইউনিয়নের ইকরাবাড়ি গ্রামের বাবুল গাইনের মেয়ে সঙ্গীতা গাইনের (২৪) প্রেমের সম্পর্ক ছিল। তারা নোটারী পাবলিকের মাধ্যমে একে অপরকে বিয়ে করে। বিষয়টি কিছুতেই মেনে নিচ্ছে না সঙ্গীতার পরিবার। এই কারণে নিতাই এবং সঙ্গীতা মোবাইলে কথা বলত এবং লুকিয়ে দেখা করত। বুধবার সকালে নিতাই মাদারীপুর যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি। বৃহস্পতিবার সকালে সঙ্গীতার বাড়ির সামনের একটি জামগাছে নিতাইয়ের মরদেহ ঝুলতে দেখতে পান এলাকাবাসী। পরে রাজৈর থানা পুলিশকে খবর দিলে পুলিশ নিতাইয়ের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিতাইয়ের প্রেমিকা সঙ্গীতা গাইন বলেন, তিন বছর প্রেমের পর কিছুদিন আগে নিতাই আমাকে বিয়ে করে। বুধবার সারারাত আমরা মোবাইলে কথা বলেছি। এমনকি ভোর ৫টা পর্যন্ত আমাদের কথা হয়েছে। তারপর কী হয়েছে সেটা বুঝতে পারছি না।

নিতাইয়ের বাবা সুশীল বারুরী বলেন, আমার ছেলেকে ডেকে নিয়ে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রেখেছে। আমি এ ঘটনার বিচার চাই।

রাজৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ সাদি জানান, এটি হত্যা নাকি আত্মহত্যা এ ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্টের পর জানা যাবে প্রকৃত ঘটনা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ঈশ্বরদীতে কলাবোঝাই ট্রাক উল্টে নিহত ৩, আহত ৬

Saiful Islam

টঙ্গীতে পুলিশ দম্পতিকে মারধর

Saiful Islam

মেয়েকে বাঁচাতে ১১০ কিলোমিটার পাড়ি দিলেন রিকশাচালক বাবা

Saiful Islam

প্রধানমন্ত্রীর উপহারের ঘরে ওঠার আগেই ঝড়ে উড়ে গেল চাল!

Saiful Islam

কুড়িয়ে পাওয়া টাকা ও স্বর্ণালংকার ফেরত দিলেন পুলিশ সদস্য

Saiful Islam

ট্রেনের ধাক্কায় রেললাইনে বসে থাকা কসাইয়ের মৃত্যু

Shamim Reza