Views: 278

বিভাগীয় সংবাদ

বকশীগঞ্জে আওয়ামী লীগ-ছাত্রলীগ ধাওয়া পাল্টা ধাওয়া

জুমবাংলা ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে পৌর আওয়ামী লীগ আয়োজিত মিছিল, আলোচনা সভাকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

রবিবার দুপুরে, বকশীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরের সামনে থেকে পৌর আওয়ামী লীগের উদ্যোগে একটি মিছিল বের হয়। মিছিলটি শহর প্রদক্ষিণ করার সময় পাট হাটি এলাকায় পৌঁছলে ছাত্রলীগের নেতাকর্মীরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদের পক্ষে শ্লোগান দিয়ে মিছিলে হামলা চালায়। এ সময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়ার ঘটনা ঘটলে উত্তেজনা ছড়িয়ে পড়ে।


পরে আওয়ামী লীগের নেতাকর্মীরা নূর মোহাম্মদের পদত্যাগের দাবিতে মালিবাগ মোড়ে সড়ক অবরোধ করলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এছাড়া ভোকেশনাল ইনিস্টিটিউটের সামনে বিক্ষোভ সমাবেশ করে পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সমাবেশে বক্তারা বলেন, বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূর মোহাম্মদ বারবার দল থেকে পদত্যাগের নাটক করায় দলীয় কার্যক্রম বিঘ্নিত হচ্ছে। তাই অবিলম্বে নূর মোহাম্মদকে দল থেকে অব্যাহতি দেয়ার দাবি জানান তারা। আলোচনা সভায় বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আগা সাইয়ুম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহানারা বেগম, বগারচর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি উমর আল ফারুক প্রমুখ।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট জানান, উভয়পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলে দ্রুত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

সর্বস্ব হারিয়ে প্রতারকের বাড়ির সামনে আমরণ অনশন

Saiful Islam

বান্দরবানে তরুণীকে গণধর্ষণ, দুই আসামির স্বীকারোক্তি

Saiful Islam

সিলেটে পৃথক গ্রামে ২ কিশোরী ধর্ষণ, যুবক গ্রেফতার

Shamim Reza

সেই তান্ত্রিককে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ

Shamim Reza

আকবরকে পালাতে সহায়তাকারীদের খুঁজতে কমিটি

Shamim Reza

হাসপাতালে স্ত্রীর লাশ ফেলে পালালেন স্বামী

Shamim Reza