Views: 1956

বিভাগীয় সংবাদ রাজশাহী

বিএনপি নেতা মিনুকে ক্ষমা চাওয়ার আহ্বান

জুমবাংলা ডেস্ক : বিভাগীয় সমাবেশে উস্কানিমূলক বক্তব্য দেওয়ায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনুকে জাতির সামনে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

বুধবার এক প্রতিবাদলিপিতে এ আহ্বান জানানো হয়। মঙ্গলবার বিকালে রাজশাহী মহানগরীর পাঠানপাড়ায় একটি কমিউনিটি সেন্টার চত্বরে বিএনপি বিভাগীয় সমাবেশ করে। সেখানে দলটির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু ও চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনুসহ নেতারা বক্তব্য দেন।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যৌথ বিবৃতিতে বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানান। রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনুসহ বিএনপির নেতারা বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সমাবেশে যে বক্তব্য দিয়েছেন তাকে ‘অশোভন’ ও ‘উস্কানিমূলক’ হিসেবে উল্লেখ করা হয়েছে এ প্রতিবাদলিপিতে।

এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র খায়রুজ্জামান লিটন ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার বলেন, পঁচাত্তরের ১৫ আগস্টের মতো তারা বাংলাদেশের মাটিতে আরেকটি কালো অধ্যায় সৃষ্টি করতে চায়। বিএনপি নেতাদের বক্তব্যে তা স্পষ্ট হয়েছে।

প্রতিবাদলিপিতে বলা হয়, আমরা লক্ষ্য করেছি- বিএনপি রাজপথের আন্দোলনে ব্যর্থ হয়ে ষড়যন্ত্রের আশ্রয় নিয়েছে। তারই অংশ হিসেবে মিজানুর রহমান মিনু সমাবেশে যে বক্তব্য দিয়েছেন তা দেশের শান্তি ও নিরাপত্তা বিঘ্নিত করে।

তারা মিজানুর রহমান মিনুকে অনতিবিলম্বে বক্তব্য প্রত্যাহার করে জাতির সামনে ক্ষমা চাওয়ার আহ্বান জানান। তা না হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও প্রতিবাদলিপিতে হুশিয়ারি দিয়েছেন লিটন-ডাবলু।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

ভ্রাম্যমাণ আদালতে বালুখেকোদের হামলা, এসিল্যান্ড লাঞ্ছিত

Saiful Islam

টাঙ্গাই‌লে ৭৬ বস্তা সরকা‌রি চাল উদ্ধার

Saiful Islam

স্বামীকে হাজতখানায় খাবারের সঙ্গে ইয়াবা দিতে গিয়ে স্ত্রী গ্রেপ্তার

globalgeek

মরা ১০টি হাঁস নিয়ে থানায় মালিক!

Shamim Reza

লকডাউনে সরকারি অ্যাম্বুলেন্সে যাত্রী পরিবহন!

Shamim Reza

নড়াইলে দুই পুলিশ কর্মকর্তার ওপর হামলা, অস্ত্র ও গুলি ছিনতাই

Saiful Islam