ক্রিকেট (Cricket) খেলাধুলা স্লাইডার

বিকালে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-পাকিস্তান

স্পোর্টস ডেস্ক : সব অনিশ্চয়তা পেছনে ফেলে টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে ময়দানী লড়াইয়ে নামতে যাচ্ছে বাংলাদেশ-পাকিস্তান। তিন ম্যাচের সিরিজে শুভ সূচনা করতে মরিয়া উভয় দল।

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে সোমবার বাংলাদেশ সময় বিকেল তিনটায় মুখোমুখি হবে দল দুটি।

২০০৮ সালের পর প্রথমবার পাকিস্তানে পা রেখেছে বাংলাদেশ জাতীয় দল। সেবার এশিয়া কাপের জন্য, আর এবার দ্বিপক্ষীয় সিরিজ খেলতে। দুই সফরের পরিবেশে আকাশ-পাতাল পার্থক্য। ওই সফরে ছিল না কোনো দুশ্চিন্তা, শুধু ক্রিকেটে ভালো করাই ছিল লক্ষ্য। কিন্তু এবার নিরাপত্তা নিয়ে পাহাড়সম দুশ্চিন্তা সঙ্গী হয়ে থাকছে টাইগারদের জন্য। অবশ্য দুশ্চিন্তার বিষয়টি একদম উড়িয়ে দিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ। জানিয়েছেন ভালো ক্রিকেট খেলাই লক্ষ্য তার দলের।

২০০৮ সালের সেই পাকিস্তান সফরে সাকিব আল হাসান ছিলেন না, ব্যক্তিগত কারণে। এবারও তিনি নেই- নিষেধাজ্ঞার কারণে। সেই স্কোয়াড থেকে এবার আছেন শুধু মাহমুদউল্লাহ আর তামিম ইকবাল। সেবার মুশফিক ছিলেন, এবার তিনি নেই নিজেকে নিরাপত্তার কারণে সরিয়ে নিয়েছেন। ফলে অনেকটা খর্ব শক্তির দল নিয়েই মাঠে নামতে হবে বাংলাদেশকে।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP




জুমবাংলানিউজ/এসএস


আপনি আরও যা পড়তে পারেন


rocket

সর্বশেষ সংবাদ