অপরাধ-দুর্নীতি বিভাগীয় সংবাদ

বিদেশ থেকে কোয়ারেন্টাইন শেষ হতে না হতেই বাল্যবিয়ে, প্রবাসীকে অর্থদণ্ড

জুমবাংলা ডেস্ক : হোম কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ হওয়ার মাত্র তিনদিনের মাথায় এক কিশোরীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন মো. রাসেল নামে এক প্রবাসী। করোনাভাইরাস নিয়ে সৃষ্ট এমন পরিস্থিতিতেও বিয়ে আটকাতে পারেনি তার। বাল্যবিয়ের এমন অভিযোগে ওই প্রবাসীকে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ঘটনাটি ঘটেছে ঢাকার দোহার উপজেলার উত্তর জয়পাড়া গ্রামে। কোয়ারেন্টাইন ঠিক মতো পালন না করা নিয়েও রয়েছে অভিযোগ।

জানা যায়, দোহার পৌরসভার উত্তর জয়পাড়া গ্রামের শুকুর আলীর ছেলে মো. রাসেল নোটারী পাবলিকের মাধ্যমে বগুরার একটি নাবালিকা মেয়েকে বিয়ে করেন। সে ৮ মার্চ সৌদিআরব থেকে দেশে আসেন। খবর পেয়ে বুধবার রাতে রাসেলের বাড়িতে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। বাল্যবিবাহের অপরাধে আটক করা হয় তাকে।

বৃহস্পতিবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জ্যোতি বিকাশ রাসেলকে ৫ হাজার টাকা জরিমানা করেন। একই সাথে কনের বয়স ১৮ বছর না হওয়া পর্যন্ত তাকে বাবার বাড়িতে রাখবে এবং তার সাথে বৈবাহিক সম্পর্ক স্থাপন না করার শর্তে মুচলেকা রেখে মুক্তি দেয়া হয়।

যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও। ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP

আরও পড়ুন

কিশোরগঞ্জে আগুনে সব পুড়ে গেলেও সুরক্ষিত কুরআন

Saiful Islam

করোনায় নেগেটিভ চট্টগ্রাম

Shamim Reza

আইসোলেশনে যুবকের মৃত্যু, এলাকাবাসী এগিয়ে না আসায় পুলিশের সহায়তায় দাফন

Shamim Reza

কিশোরদের ঘরে রাখতে পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ

Saiful Islam

যশোরে সহকারী কমিশনারকে ধাক্কা দিয়ে পালানো সুব্রত আটক

Shamim Reza

ভোলায় করোনা আইসোলেশনে ভর্তি হওয়া রোগী পালিয়েছে

Shamim Reza