বিভাগীয় সংবাদ রংপুর

বৃদ্ধকে বস্তায় ভরে রাস্তায় ফেলে গেল স্বজনরা

জুমবাংলা ডেস্ক : দিনাজপুরের চিরিরবন্দরের রাণীরবন্দরে অজ্ঞাতনামা (৬৫) এক অসুস্থ বৃদ্ধকে গত ২৪ জুন বুধবার রাত সাড়ে ১০টার দিকে রাণীরবন্দর বাজার এলাকার একটি পেট্রোল পাম্পের পিছনে কে বা কারা ফেলে রেখে পালিয়ে যায়। প্লাস্টিকের বস্তা থেকে মানুষের গোঙানির আওয়াজ শুনতে পান এলাকার লোকজন। কাছে গিয়ে দেখতে পান ওই বস্তার মধ্যে অজ্ঞাতনামা (৬৫) এক বৃদ্ধ। খবর পেয়ে চিরিরবন্দর থানা পুলিশ উদ্ধার করে তাঁকে চিরিরবন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। বৃদ্ধ উদ্ধার হওয়ার ৩ দিন অতিবাহিত হলেও কোন ওয়ারিশ না থাকায় পুলিশ ওই বৃদ্ধের স্বজনদের হন্যে হয়ে সন্ধান করছেন।


চিরিরবন্দর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মো. আজমল হক জানান, তার চিকিৎসা চলছে, তাঁর অবস্থার অনেকটা উন্নতির দিকে। কোন আত্মীয়-স্বজন না আসায় হাসপাতালের লোকজন দিয়েই তাঁর তদারকি চলছে। সে কথা বলতে না পারায় পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্লাস্টিকের বস্তায় মোড়ানো ওই বৃদ্ধ অচেতন অবস্থায় ছিলেন। এলাকার লোকজন দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। ওই বৃদ্ধ এতটাই অসুস্থ যে কথা বলতে পারছেন না। সূত্র: মানবজমিন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

প্রচুর গুজব শোনা যাচ্ছে, আজেবাজে নিউজ আসছে: শিপ্রা

mdhmajor

ইয়াবা নিয়ে নয়, দুঃসাহসিক ট্রাভেল ভিডিও তৈরি করছিলেন মেজর (অব.) সিনহা

mdhmajor

নওগাঁয় ১০৮ কক্ষবিশিষ্ট দৃষ্টিনন্দন ‘মাটির প্রাসাদ’

Saiful Islam

হাত স্যানিটাইজ করে ঘুষ নেন লালমনিরহাটের ওসি মাহফুজ!

Saiful Islam

বাসচাপায় মা নিহত, অলৌকিকভাবে বেঁচে গেল ৩ বছরের শিশু

Saiful Islam

গোয়াল ঘর থেকে নিজ ঘরে বৃদ্ধ বাবা

Shamim Reza