Views: 165

বরিশাল বিভাগীয় সংবাদ

বোরহানউদ্দি‌নে গ‌্যাস সি‌লিন্ডার বিস্ফোর‌ণে নিহত ২


জুমবাংলা ডেস্ক : ভোলার বোরহানউদ্দিনে গ‌্যাস সি‌লিন্ডার বিস্ফোর‌ণে দুইজন নিহত ও অন্তত ১২ জন আহত হ‌য়ে‌ছেন। শুক্রবার রাত ৯ টার দি‌কে উপ‌জেলার বড় মানিকা ইউনিয়‌নের বাটামারা এলাকায় এ হতাহতের ঘটনা ঘটেছে।

নিহতরা হ‌লেন, বড় মা‌নিকা ৬ নং ওয়ার্ডের বাসিন্দা বাদসু হাওলাদারের ছেলে মো. হাসনাইন (১৮)। অপরজন মো. নিরব (২৩)। নির‌বের বা‌ড়ি ভোলা সদর উপ‌জেলায় জানাগে‌লেও বিস্তা‌রিত জানা যায়‌নি।

আহতরা হ‌লেন, শা‌কিল(২০), ফি‌রোজ আলম (২৭), নান্ন‌ু (২০), সাগর(১৭), লিমন (২০), ইউছুফ (৪০), রা‌সেল (৩৫), বা‌প্পি (২০) তাৎক্ষ‌ণিক বা‌কি‌দের নাম জানা যায়ন‌নি।


প্রত‌্যক্ষদর্শী স্থানীয় সংবাদকর্মী মো. নূরনবী জানান, বাটামারা মাহ‌ফি‌লে বেলুন বি‌ক্রির জন‌্য বেলুন বি‌ক্রেতা নিরব মাহ‌ফিল থে‌কে প্রায় আধা কি‌লো‌মিটার দূরে গ‌্যাস সি‌লিন্ডা‌রের মাধ‌্যমে বেলুনে হাওয়া দিচ্ছিলেন। হঠাৎ গ‌্যাস সি‌লিন্ডার বিস্ফোরণ হ‌লে, ঘটনাস্থ‌লইে‌ নিরব ও হাসনাইন মারা যান।

আহত‌দের স্থানীয়রা উদ্ধার ক‌রে বোরহানউদ্দিন হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রেছেন।

বোরহানউদ্দিন উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা সাইফুর রহমান এবং ওসি মাজাহারুল আমিন জানান, নিহত হাসনাইনের লাশ তার প‌রিবা‌রের কা‌ছে হস্তান্তর করা হ‌য়ে‌ছে আর নির‌বের লাশ ভোলা ম‌র্গে প্রের‌ণের জন‌্য প্রস্তু‌তি নেয়া হ‌চ্ছে।

উপ‌জেলা নির্বা‌হী কর্মকর্তা আরও জানান, তারা ঘটনাস্থলে রয়েছেন। জেলা প্রশ‌াসকের পক্ষ থে‌কে নিহতদের প‌রিবার‌কে ১০ হাজার টাকা ক‌রে অনুদান দি‌য়ে‌ছেন এবং আহত‌দের চি‌কিৎসার সব ব‌্যবস্থা ক‌রে‌ছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

সিলেটের এমসি কলেজে ধর্ষণের ঘটনায় ৮ আসামির ডিএনএ মিলেছে

mdhmajor

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কিশোরের আত্মহত্যা

Saiful Islam

মেয়েকে বিয়ে করতে না পেরে মাকে নির্যাতন

Saiful Islam

সুন্দরগঞ্জে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

Saiful Islam

চমেকের অবৈধ চার ক্যান্টিনের ২৯ লাখ টাকা জব্দ

Saiful Islam

জলপাই খাওয়ানোর কথা বলে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

Saiful Islam