Views: 94

আন্তর্জাতিক

ভারতে হাসপাতালে অগ্নিকাণ্ড, ১০ নবজাতকের মৃত্যু


আন্তর্জাতিক ডেস্ক: ভারতের মহারাষ্ট্রের একটি সরকারি হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনায় অন্তত ১০ নবজাতকের মৃত্যু হয়েছে। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস’র।

স্থানীয় সময় শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে ভান্ডারা জেলার জেনারেল হাসপাতালের নবজাতক কেয়ার ইউনিটে আগুন লাগে।


ভান্ডারার কালেক্টর সন্দ্বিপ কদম গণমাধ্যমকে জানান, ঘটনাস্থলে দমকলর্মীরা পৌঁছানোর আগেই ১০টি নবজাতকের মৃত্যু হয়। তবে সাতটি শিশুকে জীবিত উদ্ধার করা গেছে।

হাসপাতালের সিভিল সার্জন বলেন, হাসপাতালে ধোঁয়ার কুণ্ডলী দেখতে পেয়ে আমাকে খবর দেন নার্স। খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে ছুটে আসি। এই হাসপাতালটি নবজাতকদের জন্য খুবই ভালো। কিন্তু দুর্ভাগ্যবশত ১০টি শিশুর মৃত্যু হয়েছে। বাকি ৭ শিশু নিরাপদে আছে।

ওয়ার্ডের ভেতরে অব্যাহত বিস্ফোরণের কারণে উদ্ধার তৎপরতা ব্যাহত হয়েছে। শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করছে দমকল বাহিনী। এ ঘটনার কারণ খতিয়ে দেখতে তদন্তে নেমেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

এটিকে বেদনাদায়ক ঘটনা বলে মন্তব্য করেছেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নিহতদের পরিবারের প্রতি তিনি শোক ও সমাবেদনা জানিয়েছেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে বিমান দুর্ঘটনায় ৩ জনের প্রাণহানি

azad

চীনা পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জয়শঙ্করের ফোনালাপ, যা নিয়ে কথা হলো

azad

রমজান মাসে রাতে ভ্যাকসিন প্রদানের পরিকল্পনা ব্রিটেনের

rony

ইরাকে বিক্ষোভ-সহিংসতায় নিহত ৫

azad

মঙ্গলে রহস্যের ঝড়

Shamim Reza

হাইতিতে কারাগার ভেঙে পালিয়েছে ৪০০ কয়েদি, নিহত ২৫

azad