Views: 618

ঢাকা বিভাগীয় সংবাদ

‘ভয়ঙ্কর অপরাধী’ রিয়াজুল, ৭ মামলা নিয়েও ডাকাতির প্রস্তুতি!


জুমবাংলা ডেস্ক : মানিকগঞ্জে সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ‘কুখ্যাত’ ডাকাত রিয়াজুল ইসলামকে (৩২) গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বুধবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার সিঙ্গাইর-চারিগ্রাম সড়কের দাশেরহাটি এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রিয়াজুল ঢাকার নবাবগঞ্জ উপজেলার আটকাহনিয়া গ্রামের আনছার আলী দেওয়ানের ছেলে।


সহকারি পুলিশ সুপার (সিঙ্গাইর সার্কেল) মো. আলমগীর হোসেন (পিপিএম) বলেন, গ্রেপ্তারকৃত রিয়াজুল ইসলাম ভয়ঙ্কর অপরাধী। তার বিরুদ্ধে মানিকগঞ্জ সদর, সিঙ্গাইর ও ঢাকার নবাবগঞ্জ থানার ডাকাতি, খুন ও মাদকসহ সাতটি মামলা রয়েছে। গ্রেপ্তার এড়াতে তিনি দীর্ঘদিন ধরে পালিয়ে বেড়াচ্ছিল। বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার সিঙ্গাইর-চারিগ্রাম সড়কের দাশেরহাটি এলাকায় রিয়াজুল ও তার সহযোগীরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করে পুলিশ। অন্যরা পালিয়ে যায়। এ ঘটনায় তার বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতির অপরাধে মামলা হয়েছে।
আজ বৃহস্পতিবার রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

জানাজা শেষে ফেরার পথে সড়কে প্রাণ গেল ২ বন্ধুর

Saiful Islam

জানাজা শেষে ফেরার পথে সড়কে প্রাণ গেল ২ বন্ধুর

Shamim Reza

আলীশান বিয়ের আয়োজন করে কোটি কোটি টাকার ইয়াবা পাচার

Shamim Reza

শ্রমিককে হত্যায় পুলিশের পদক্ষেপ জানতে চেয়েছেন আদালত

Saiful Islam

যশোরে ধর্ষণের অভিযোগে কওমি শিক্ষকসহ আটক ২

Shamim Reza

নোয়াখালীতে ১৪৪ ধারা জারি

Saiful Islam