Views: 41

বিভাগীয় সংবাদ রংপুর

মাটির নিচে ৭০ বছরের পুরনো অক্ষত মৃতদেহ

জুমবাংলা ডেস্ক : গাইবান্ধার গোবিন্দগঞ্জে একটি পুরাতন ঢিবির মাটি কাটার সময় আনুমানিক ৬০ থেকে ৭০ বছর পূর্বের একটি অক্ষত মৃতদেহের সন্ধান পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে সোমবার (০২ ডিসেম্বর) দুপুরে উপজেলার দরবস্ত ইউনিয়নের অভিরামপুর গ্রামে। এ নিয়ে দিনভর স্থানীয় মানুষের মাঝে চলে ব্যাপক আলোচনা। কেউ বলছেন লাশটি ৬০ বছরের পুরাতন আবার কেউ বলছেন মৃতদেহটি প্রায় দেড় থেকে দুইশ বছরের পুরাতন।


এলাকাবাসী জানান, সোমবার অভিরামপুর গ্রামে কয়েজন শ্রমিক মাটি কাটার সময় মাটির ৩/৪ ফিট নিচে একটি মৃতদেহ অক্ষত অবস্থায় দেখতে পান। লাশটির কাফনের কাপড়ও অক্ষত রয়েছে। লাশটির কোন পরিচয় কেউ নিশ্চিত করতে পারেনি। তবে গ্রামবাসীদের ধারণা লাশটি কোন পরহেজগার ব্যক্তির হতে পারে। সে কারণেই হয়তো লাশটি নষ্ট হয়নি। এ খবর ছড়িয়ে পড়লে হাজার হাজার মানুষ লাশটি দেখার জন্য ভিড় করে। পরে মৃতদেহটি আবার দাফন করা হয়। এনিয়ে সামাজিক যোগযোগ মাধ্যমে তোলপাড় সৃষ্টি হয়েছে।

উপজেলার অভিরামপুর গ্রামের পঁচাত্তর বছর বয়সী আব্দুল মালেক জানান, ওই স্থানে একটি উঁচু ঢিবি ছিল। জমির মালিক ঢিবির মাটি অন্যত্র বিক্রি করায় শ্রমিকরা ৩/৪ ফিট মাটি কাটার পরেই লাশটি দেখতে পায়। লাশের মুখমণ্ডল এবং কাফনের কাপড় অক্ষত ছিল। ওই স্থানে কোন দিন কবরস্থান ছিল বলে তার জানা নেই। গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, লাশটি আনুমানিক ৬০ বছর আগের হতে পারে। কিন্তু এলাকার কেউই লাশটির পরিচয় নিশ্চিত করতে পারেনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

চাঁদা দাবিতে ১৭ পরিবারকে ১৩ ঘণ্টা জিম্মি

Shamim Reza

বাড়ি ফাঁকা পেয়ে ছাত্রীকে গৃহশিক্ষকের ধর্ষণ

Saiful Islam

দুই বন্ধু মিলে ৩ দিন ধরে ১৩ বছরের কিশোরীকে লাগাতার ধর্ষণ

Shamim Reza

তরকারিতে লবণ বেশি হওয়ায় ভাইকে রড দিয়ে পিটিয়ে হত্যা

Saiful Islam

পরকীয়া প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে ধরা খেলেন যুবক

Shamim Reza

স্ত্রী-সন্তানকে স্বীকৃতি না দেয়ায় ১০ বছরের কারাদণ্ড

Saiful Islam