Views: 84

গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

মাদক ধরতে গিয়ে প্রাণ গেল র‌্যাব সদস্যের

জুমবাংলা ডেস্ক : টঙ্গী থেকে গাজীপুর সড়কে মাদক ধরতে গিয়ে প্রাণ গেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১) এক সদস্যের। আজ রবিবার সাড়ে ৬টার দিকে ময়মনসিংহের ভালুকায় এ ঘটনা ঘটে।

নিহত র‌্যাবের কনস্টেবলের নাম মো. ইদ্রিস মোল্লা (২৮)। তিনি বাংলাদেশ পুলিশের একজন কনস্টেবল। র‌্যাব সদর দপ্তরের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-১-এর পোড়াবাড়ী ক্যাম্পের সামনে একটি চেক পোস্ট স্থাপন করা হয়। সকাল সাড়ে ৬টার দিকে সন্দেহজনক একটি ট্রাক থামার সংকেত দেওয়া হয়। কিন্তু ট্রাকটি সিগনাল অমান্য করে চলে যায়। এসময় র‌্যাব সদস্য ইদ্রিস মোল্লা ও ডিএডি গোলাম মোস্তফা মোটর সাইকেল নিয়ে ট্রাকের পিছু নেন।

বাগেরবাজার এলাকায় ট্রাকটি থেকে এক বস্তা গাঁজা রাস্তার পাশে ফেলে দেওয়া হলে ডিএডি গোলাম মোস্তফা মোটরসাইকেল থেকে নেমে গাঁজার বস্তার কাছে যান আর ইদ্রিস মোল্লা মোটরসাইকেল নিয়ে আবার ট্রাকটিকে ধাওয়া করেন। ভালুকার কোকাকোলা কারখানার কাছে মাদক বহনকারী ট্রাকটি ইদ্রিসের মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ট্রাকটি জব্দ করা হলেও চালক ও তার সহকারী পালিয়ে গেছে। এ ঘটনায় ভালুকা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ইদ্রিসের মৃত্যুতে শোক জানিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক বেনজীর আহমেদ। নিহতের গ্রামের বাড়ি মানিকগঞ্জের ঘিওরয়ের কেল্লাই গ্রামে। ২০১১ সালের ২২ ডিসেম্বর পুলিশ বাহিনীতে যোগ দেন তিনি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ঈশ্বরদীতে কলাবোঝাই ট্রাক উল্টে নিহত ৩, আহত ৬

Saiful Islam

টঙ্গীতে পুলিশ দম্পতিকে মারধর

Saiful Islam

মেয়েকে বাঁচাতে ১১০ কিলোমিটার পাড়ি দিলেন রিকশাচালক বাবা

Saiful Islam

প্রধানমন্ত্রীর উপহারের ঘরে ওঠার আগেই ঝড়ে উড়ে গেল চাল!

Saiful Islam

কুড়িয়ে পাওয়া টাকা ও স্বর্ণালংকার ফেরত দিলেন পুলিশ সদস্য

Saiful Islam

ট্রেনের ধাক্কায় রেললাইনে বসে থাকা কসাইয়ের মৃত্যু

Shamim Reza