Views: 303

বিভাগীয় সংবাদ রাজশাহী

যুবলীগ কর্মীর বাড়ি থেকে ২৮ বস্তা সরকারি চাল উদ্ধার

জুমবাংলা ডেস্ক : বগুড়ার নন্দীগ্রামে এক যুবলীগ কর্মীর বাড়ি থেকে ২৮ বস্তা ভিজিডির চাল উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নুরুল ইসলাম ভাটগ্রাম ইউনিয়নের বর্ষণ গ্রামের যুবলীগ নেতা কামরুজ্জামান এর বাড়ি থেকে ভিজিডির চাল উদ্ধার করেন।


জানা গেছে, বর্ষণ গ্রামের যুবলীগ নেতা কামরুজ্জামানের বাবা মোকসেদ আলী ও তার সহযোগী আবু বক্কর সিদ্দিক সুবিধাভোগী সদস্যদের কাছ থেকে কম দামে ভিজিডির চাল কিনে বাড়িতে মজুদ করে রাখেন। সংবাদ পেয়ে সহকারী কমিশনার (ভূমি) মো. নুরুল ইসলাম পুলিশ নিয়ে যুবলীগ কর্মীর বাড়িতে তল্লাশি চালিয়ে ঘরের বারান্দা থেকে ৩০ কেজি ওজনের সরকারি ১৫ বস্তা ও প্লাস্টিকের ১৩ বস্তা মোট ৮৪০ কেজি ভিজিডির চাল উদ্ধার করেন। এ সময় চাল ব্যবসায়ী মোকসেদ আলী ও তার সহযোগী আবু বক্কর সিদ্দিক পালিয়ে যায়।

নন্দীগ্রাম উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. নুরুল ইসলাম জানান, ভিজিডির ২৮ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। এ সময় পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

বিয়ের ৩ দিন পর ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে কোপাল নববধূ

Shamim Reza

এবার টাঙ্গাইলে কলেজ ছাত্রীকে অপহরণ করে সংঘবদ্ধ ধর্ষণ

Saiful Islam

জালভোট দিতে গিয়ে ৩ তরুণী ধরা

Saiful Islam

১ হাজার টাকার জন্য ৯৭ বছর বয়সী মাকে পিটিয়ে হত্যা

Shamim Reza

সাতক্ষীরায় ৪ খুন : কেমন আছে বেঁচে যাওয়া শিশুটি

Shamim Reza

বাল্যবিয়ে প্রতিরোধে ব্যাপকভাবে সচেতনতা বৃদ্ধি করতে হবে : স্পিকার

azad