Views: 919

বিভাগীয় সংবাদ ময়মনসিংহ

রেললাইনের ওপর ঘুমিয়ে প্রাণ গেল তিন যুবকের

জুমবাংলা ডেস্ক : মোহনগঞ্জ- ময়মনসিংহ রেলপথে নেত্রকোনার বারহাট্টা উপজেলা সদরের সাহতা ইউনিয়নের দশাল নামক স্থানে ট্রেনে কাটা পড়ে তিনজন নিহত হয়েছেন। রোববার ভোরে এই ঘটনা ঘটে। রেলওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতরা হলেন- উপজেলার স্বল্প দশাল গ্রামের মৃত আবদুল হেকিমের ছেলে স্বপন মিয়া (২২) ও রিপন মিয়া (২৪) এবং একই গ্রামের মৃত কুরপান আলীর ছেলে মোকলেছ মিয়া (২৮)।


এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, জেলার বারহাট্টার স্বল্প দশাল গ্রামের স্বপন মিয়া, ভাই রিপন মিয়া ও মোকলেছ মিয়া রেললাইনের পাশের পুকুরে মাছ ধরার জন্য শ্যালো মেশিনে সেচ দিচ্ছিলেন। রোববার ভোরে ক্লান্তি দেখা দিলে তারা তিনজন রেললাইনের ওপর ঘুমিয়ে পড়েন। ভোর চারটার দিকে মোহনগঞ্জগামী হাওর এক্সপ্রেসের নিচে কাটা পড়ে তিনজন ঘটনাস্থলেই মারা যান। সকালে এলাকাবাসী বিষয়টি দেখে স্থানীয় বারহাট্টা থানা পুলিশকে জানায়।

ময়মনসিংহ রেলওয়ে পুলিশের ওসি মাজহারুল হক জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

স্বামীর লাশ নিয়ে বাড়ি ফেরার পথে স্ত্রীর মৃত্যু

Saiful Islam

বিয়ের দাবিতে অনশনে তরুণী

Saiful Islam

চাচীকে ধর্ষণ করে নগ্ন ছবি ধারণ, যুবলীগ নেতা গ্রেফতার

Saiful Islam

‘ছোট মনি নিবাস’-এ ঠাঁই হলো সেই শিশুটির

Shamim Reza

সাতক্ষীরায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

Shamim Reza

শতবর্ষী পাত্রের সঙ্গে ৮০ বছরের পাত্রীর বিয়ে

Shamim Reza