Views: 66

চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত, আহত ৪

জুমবাংলা ডেস্ক : চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় রবিবার (২৮ মার্চ) ভোর চারটার দিকে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত এবং ৪ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পদুয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে এ ঘটনাটি ঘটেছে। বিষয়টি দোহাজারী হাইওয়ে থানার এসআই নজিবুর রহমান সাংবাদিকদেরকে নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- যথাক্রমে কক্সবাজার উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের হাজিরপাড়া গ্রামের মো. আয়াচ (৩৬), শাহ আলম (জেকব) (৩৪) ও জাহাঙ্গীর আলম। আহতরা হলেন- হেলাল উদ্দিন আকাশ, মনজুর আলম, মো. এন আমিন, হুমায়ুন কবির।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঘটনার দিন নোহা গাড়িটি চট্টগ্রাম থেকে কক্সবাজারে দিকে যাচ্ছিল। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পদুয়া ইউপির কার্যালয় সামনে একটি ট্রাক গাড়ি দাঁড়ানো অবস্থায় ছিল। নোহা গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক গাড়িকে জোরেশোরে ধাক্কা দেয়। ঘটনাস্থলে ১ জন এবং চকরিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আয়াচ ও জাহাঙ্গীর আলম নামে দুই জন মারা যান। বর্তমানে আহত ৪ জনকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।

দোহাজারি হাইওয়ে থানার ওসি মো. আবদুর রব ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থলে একজন এবং চিকিৎসাধীন অবস্থায় দুইজনসহ মোট ৩ জন মারা যান। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল হতে ট্রাক ও নোহা গাড়ি জব্দ করা হয় বলে তিনি জানান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলা

Saiful Islam

হাটহাজারীতে ইফতারের সময় বৃদ্ধ বাবাকে কোপাল ছেলে!

Shamim Reza

পাগল সাজিয়ে বাবাকে হাসপাতালে আটকে রেখেছিলেন ছেলে

Shamim Reza

কাদের মির্জার গ্রেফতার দাবি কোম্পানীগঞ্জ উপজেলা আ. লীগের

Saiful Islam

ইফতারি বিক্রি নিয়ে সংঘর্ষ, আহত ৭

Saiful Islam

গাজীপুরে ডিবি পরিচয়ে অটোরিকশা চুরি, আটক ২

Shamim Reza