Views: 82

বিভাগীয় সংবাদ রাজশাহী

সিরাজগঞ্জে কাউন্সিলরসহ ৫ জন কারাগারে

জুমবাংলা ডেস্ক : সিরাজগঞ্জে টাকা ভাগবাটোয়ারা নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে পুলিশের ওপর হামলার ঘটনায় কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতাসহ ৫ জনকে কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (৩০ মার্চ) বিকেলে আটককৃতদের সিরাজগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে দুপুরে সিরাজগঞ্জ পৌর এলাকার দত্তবাড়ী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- সিরাজগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক আব্দুল কুদ্দুসের ছেলে হোসেন আলী (৩৬), দত্তবাড়ী এলাকার কিসমত আলীর ছেলে আওয়ামী লীগ নেতা বেলাল হোসেন (৫০), একই এলাকার ফিরোজ সেখের ছেলে সেখ আকাশ (২৪), চক কোবদাসপাড়া গ্রামের মৃত শওকত হোসেনের ছেলে আব্দুল জলিল (৫২), সদর উপজেলার কাওয়াকোলা ইউনিয়নের কাটাঙ্গা গ্রামের দ্বীন মোহাম্মাদ দুলাল চাকলাদারের ছেলে রাসেল হোসেন চাকলাদার (২০)।

এর আগে, সোমবার (২৯ মার্চ) দুপুরে সিরাজগঞ্জ পৌর এলাকার চক-কোবদাসপাড়া ও দত্তবাড়ী মহল্লায় ইউনাইটেড কনসোডিয়ামের মাধ্যমে হুন্দায় প্রজেক্ট (কাজীপুর নৌকা ঘাট) এলাকায় সিসি ব্লকের টাকা ভাগবাটোয়ারা নিয়ে কাউন্সিলর হোসেন আলী ও আওয়ামী লীগ নেতা বেলালের লোকজনের মধ্যে দফায় দফায় সংঘর্ষে বাঁধে। এতে বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। এসময় পুলিশের উপ-পরিদর্শক মেহেদী হাসানসহ তিন পুলিশসহ অন্তত ১৫ জন আহত হয়।

এ ঘটনায় সোমবার রাতে সিরাজগঞ্জ ১নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইদুজ্জামান বাদী হয়ে কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতাসহ ৩৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪০/৫০ জনের নাম দিয়ে সদর মামলা দায়ের করেন।

সিরজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আখতার বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় কাউন্সিলরসহ ৫ জনকে আটক করে আদালতে পাঠানো হয়।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

ঈশ্বরদীতে কলাবোঝাই ট্রাক উল্টে নিহত ৩, আহত ৬

Saiful Islam

টঙ্গীতে পুলিশ দম্পতিকে মারধর

Saiful Islam

মেয়েকে বাঁচাতে ১১০ কিলোমিটার পাড়ি দিলেন রিকশাচালক বাবা

Saiful Islam

প্রধানমন্ত্রীর উপহারের ঘরে ওঠার আগেই ঝড়ে উড়ে গেল চাল!

Saiful Islam

কুড়িয়ে পাওয়া টাকা ও স্বর্ণালংকার ফেরত দিলেন পুলিশ সদস্য

Saiful Islam

ট্রেনের ধাক্কায় রেললাইনে বসে থাকা কসাইয়ের মৃত্যু

Shamim Reza