Views: 30

বরিশাল বিভাগীয় সংবাদ

স্ত্রীর বিরুদ্ধে স্বামীর বিশেষ অঙ্গ কাটার অভিযোগ

জুমবাংলা ডেস্ক : পটুয়াখালীতে পরকীয়ার জেরে এমবিবিএস ডাক্তার স্বামীর পুরুষাঙ্গ কেটে দেয়ার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে।

এঘটনার পর আহত ডাক্তার মো. মনির হোসেনকে বুধবার রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসাপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে বৃহস্পতিবার দুপুরের দিকে হেলিকপ্টারযোগে ঢাকায় নেয়া হয়েছে।

ডাক্তার মনির হোসেন এখন আশঙ্কা মুক্ত বলে নিশ্চিত করেছেন তার ভাই অ্যাডভোকেট মনজু মৃধা। এ ঘটনায় পটুয়াখালী শহর জুড়ে আলোড়ন সৃষ্টি হয়েছে।

আহত ডাক্তার মো. মনির হোসেন পটুয়াখালী পৌরসভার সাবেক মেয়র ডাক্তার শফিকুল ইসলামের ভাই এবং মনির শহরের প্রাইভেট স্বাস্থ্যসেবা সেন্টার হেলথ কেয়ার ক্লিনিকের মালিক বলে জানান ক্লিনিক কর্তৃপক্ষ।

এছাড়াও তিনি বাংলাদেশ ডায়াগনস্টিক সেন্টারের সদস্য। ক্লিনিক কর্তৃপক্ষ বলেন, ডাক্তার মনির হোসেন একজন সহনশীল ও ভদ্র প্রকৃতির মানুষ।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়রা জানান, পরকীয়ার জেরে স্ত্রী মম আক্তারের সাথে দীর্ঘদিন ধরে তার কলহ চলছিল। এরই ধারাবাহিকতায় বুধবার রাতে স্ত্রী তার পুরুষাঙ্গ কেটে দেয়। পরে তার পরিবারের সদস্যরা তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। ওই রাতেই তাকে অস্ত্রোপচার করা হয়।


তবে, এঘটনায় বরিশালের স্থানীয় সংবাদ কর্মীদের কাছে কোনো প্রকার তথ্য দেয়া হয়নি। বরিশালের এক সংবাদকর্মী এঘটনার হুবহু বিবরণ দেন। চিকিৎসা দেয়া ওই সকল ডাক্তাদের কাছে সূত্র জানতে চাইলে, তারা কোনো প্রকার তথ্য দেয়নি। পরে বৃহস্পতিবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে তাকে ঢাকা নেয়া হয়েছে।

মনির হোসেনের বাসার গৃহপরিচারিকা শাবান বেগম বলেন, ‘আমি প্রতিদিন সকাল ৯টার দিকে তার বাসায় গিয়ে বাসার যাবতীয় কাজ করে দুপুর ১২টার চলে আসি। স্বামী-স্ত্রীর মধ্য কী হয়েছে, তা আমি জানি না। স্যারের স্ত্রী বেশির ভাগ সময় ঢাকায় থাকেন। সৃষ্টি নামে তাদের একটি কন্যাসন্তান রয়েছে।’

নাম প্রকাশ না করার শর্তে পটুয়াখালী ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের এক জুনিয়র কনসালটেন্ট জানান, শুনেছি, মনিরের স্ত্রী মানসিকভাবে অসুস্থ। তারই প্রেক্ষিতে এই ঘটনার সূত্রপাত। পরকীয়ার ঘটনায় এই কাণ্ড কি না, তা আমি জানি না।’

এদিকে বিকেল সাড়ে ৪টার দিকে শহরের কাজীপাড়া বাসায় গিয়ে দেয়া যায়, তাদের বাসায় লোকজন নেই। তালাবদ্ধ অবস্থা রয়েছে। স্থানীয়রা জানান, ঘটনার পর স্ত্রী মম পলাতক রয়েছে।’

আহত মনিরের ভাই অ্যাডভোকেট মজনু মৃধা এ প্রসঙ্গে বলেন, ‘মনির এখন সুস্থ রয়েছে। স্ত্রী তার সাথেই আছে।’ অন্য কোনো বিষয়ে কথা বলতে চাইলে তিনি ব্যস্ততা দেখিয়ে ফোনের লাইনটি কেটে দেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

হালদায় ভাসল আঘাতপ্রাপ্ত ৯ কেজি ওজনের মরা মা কাতল

Shamim Reza

পাটকল শ্রমিকদের পাওনা নভেম্বরের মধ্যে সম্পূর্ণ পরিশোধ হবে : মন্ত্রী

azad

করোনায় চট্টগ্রামে টানা ৬ষ্ঠ মৃত্যুহীন দিন পার

azad

শিশুকে প্রাইভেট কারে তুলে পালানোর সময় আটক ৪

Shamim Reza

ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, অভিযুক্ত যুবলীগ নেতা গ্রেফতার

Shamim Reza

স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন শহিদুল কাদের পাপ্পু

rskaligonjnews