Views: 82

অপরাধ-দুর্নীতি বিভাগীয় সংবাদ

স্ত্রীর শরীরে আগুন ধরিয়ে ঘর থেকে বের হয়ে গেলেন স্বামী!


জুমবাংলা ডেস্ক : যশোরের অভয়নগরে পারিবারিক কোন্দলে হিরা বেগম (৩৩) নামের এক গৃহবধূর গায়ে কেরোসিন ঢেলে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে স্বামী বিল্লাল সরদারের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে উপজেলার চাকই-মরিচা গ্রামে এ ঘটনা ঘটে। দগ্ধ হিরাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। ঘটনার পর থেকে স্বামী বিল্লাল পলাতক রয়েছেন।


দগ্ধ হিরা বেগম জানান, সকালে সংসারের তুচ্ছ একটি ঘটনায় স্বামীর সাথে তার বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে স্বামী উত্তেজিত হয়ে ঘরের মধ্যে থাকা কেরোসিন তেল গায়ে ঢেলে আগুন ধরিয়ে ঘর থেকে বেরিয়ে যান। দগ্ধ অবস্থায় ঘরের বাইরে বেরিয়ে আসলে প্রতিবেশীরা এসে আগুন নেভায় এবং উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. টুম্পা কুণ্ডু জানান, আগুনে হিরার বুক, পিঠ ও দুই হাতের বেশির ভাগ অংশ পুড়ে গেছে। রোগীর অবস্থা আশঙ্কাজনক।

অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মণ্ডল জানান, এ ঘটনায় কেউ থানায় অভিযোগ দেয়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মামলা হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পাওনা টাকা আনতে গিয়ে ধর্ষণের শিকার তরুণী

Saiful Islam

‘সরকারি সুবিধা ভোগ করে প্রচারণায় অংশ নেয়া যাবে না’

Saiful Islam

বেসরকারি ক্লিনিকে সরকারি ওষুধ, মালিককে জরিমানা

Saiful Islam

৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

Saiful Islam

মাটি খুঁড়তেই মিললো বিপুল পরিমাণ বুলেট

Shamim Reza

মাকে গাছে বেঁধে নির্যাতন, দুধপান করতে দেয়নি শিশুকেও

Shamim Reza