Views: 5

বিভাগীয় সংবাদ

স্বামীর চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে প্রাণ গেল স্ত্রীর


প্রতীকী ছবি
জুমবাংলা ডেস্ক: চুয়াডাঙ্গায় স্বামীর চলন্ত মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী উম্মে সালমার (৫৫) মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্বামী আলতাব হোসেনও আহত হয়েছেন। বুধবার (১৩ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার ভিমরুল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

উম্মে সালমা নাটোরের সিংড়া উপজেলার কলম গ্রামের আলতাফ হোসেনের স্ত্রী। দু’জনই চুয়াডাঙ্গা দর্শনা পল্লী বিদ্যুৎ কার্যালয়ে চাকরি করেন। চুয়াডাঙ্গা শহরতলীর দৌলতদিয়াতে ভাড়া বাসায় থাকতেন তারা।


প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, বুধবার রাত সাড়ে ৮টার দিকে স্বামীর সঙ্গে সালমা দর্শনা কর্মস্থল থেকে মোটরসাইকেলযোগে দৌলতদিয়ার ভাড়া বাসায় ফিরছিলেন। পথে শহরের ভিমরুল্ল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের গতিরোধক অতিক্রম করার সময় মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়েন তিনি। এ সময় মাথায় প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। তবে স্বামী বেঁচে গেলেও মারা যান স্ত্রী।

কর্তব্যরত চিকিৎসক শাকিল আরসালান জানান, ‘মাথার প্রচণ্ড আঘাতের কারণে উম্মে সালমার মৃত্যু হয়েছে।’ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

কাউন্সিলর প্রার্থীর ভাই খুন, ৫ ঘণ্টা যেতে না যেতেই মিলল প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লাশ

rony

স্বামীর মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গৃহবধূর প্রাণহানি

mdhmajor

শৈলকুপায় নির্বাচনী সহিংসতায় প্রার্থীর ভাই খুন

Saiful Islam

অগ্রিম ভাড়া না দেয়ায় ঘরে তালা, মারা গেল ৬ মাসের শিশু

Shamim Reza

অবশেষে নবীনগরে জয়নাল হত্যার ‘প্রধান আসামি’ আকবর গ্রেফতার

Shamim Reza

ব্রাহ্মণবাড়িয়ায় মেয়র প্রার্থীকে জুতাপেটা করার অভিযোগ

Saiful Islam