Views: 1850

ঢাকা বিভাগীয় সংবাদ

হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন সাবেক ছাত্রলীগ নেতা


জুমবাংলা ডেস্ক : নারায়ণগঞ্জের আড়াইহাজারে হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন সাবেক এক ছাত্রলীগ নেতা। মঙ্গলবার উপজেলার সদর পৌর সভার মুকুন্দী গাজীপুরা গ্রামে এই বিয়ের আয়োজন করা হয়। ছাত্রলীগ নেতা শাখাওয়াত হোসেন সাকু উপজেলার বিশনন্দী ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং ওই গ্রামের হাজী খোকনের ছেলে।


জানা গেছে, মঙ্গলবার শাখাওয়াত হোসেন সাকু বিয়ে করতে যান সদর পৌর সভার মুকুন্দী গ্রামে। মুকুন্দী গ্রামের মো. হেলাল উদ্দিনের মেয়ের মোসা. শাহিনুর আক্তারের সঙ্গে তার বিয়ে হয়। বিশনন্দী মসজিদের সামনে থেকে হেলিকপ্টারে চড়েন বড় শাখাওয়াত হোসেন সাকু। দুপুর ২টা ৪৫ মিনিটে ফের বাড়ির উদ্দেশ্যে রওনা হন। কনের বাড়িতে বিয়ে শেষে নববধূকে নিয়ে ৪টা ১০ মিনিটে নিজ বাড়িতে পৌঁছান। বরের বাড়ি থেকে কনের বাড়ি পর্যন্ত ৭-৮ কিলোমিটার দূরে হতে পারে।

এলাকাবাসীরা জানান, আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সদ্য ঘোষিত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম ভাতিজা শাখাওয়াত হোসেন সাকুর বিয়ের অনুষ্ঠান দেখার জন্য শত শত উৎসুক জনতা ওই গ্রামে গিয়ে ভিড় জমায়। বর ও কনেকে একনজর দেখার জন্য বিভিন্ন গ্রাম থেকে সাধারণ মানুষ উপস্থিত হয়।

এই সময় শত শত লোকের ভিড় জমান। ছাত্রলীগ নেতা শাখাওয়াত হোসেন সাকু জানান, আমার ইচ্ছা ছিল হেলিকপ্টারে বিয়ের আয়োজন করব। সেই ইচ্ছ পূরণ হয়েছে। সাবেক এ ছাত্রলীগ নেতা জানান, বর্তমানে আমি ছাত্রলীগের কোনো কমিটিতে না থাকলেও ভবিষ্যতে যুবলীগের কমিটিতে ভালো অবস্থানে থাকব বলে আশা করছি।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

হাতুড়ি দিয়ে পিটিয়ে বিকাশের ১২ লাখ টাকা ছিনতাই

Saiful Islam

সিলেটে ৪ লাখ টাকার যৌন উত্তেজক ওষুধ জব্দ

Saiful Islam

ফার্মেসিতে চাঁদাবাজির সময় নারীসহ আটক ৪

Saiful Islam

এক বাঘাইড়ের দাম সাড়ে ৪২ হাজার টাকা!

Saiful Islam

চুরির অপবাদে দুই কিশোরকে গাছে বেঁধে নির্যাতন, ভিডিও ভাইরাল

Shamim Reza

নবমের ছাত্রীর সঙ্গে প্রেম, এরপর আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ

Shamim Reza