Views: 28

বিভাগীয় সংবাদ

কবর খুঁড়তেই বেরিয়ে এলো আরবি হরফ, পুলিশ মোতায়েন


জুমবাংলা ডেস্ক: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার পশ্চিম পানিমাছকুটি গ্রামে সদ্য খনন করা কবরের মাটিতে পাওয়া গেছে আরবি হরফের ন্যায় ছাপ। আর তাতেই উৎসুক জনতার ঢল নেমেছে ওই স্থানে। মানুষের ভিড় সামলাতে ও এলাকার শৃঙ্খলা বজায় রাখতে ওই কবরের পাশে পুলিশ মোতায়েন করেছে স্থানীয় থানা পুলিশ।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বুধবার (৬ জানুয়ারি) রাতে পানিমাছকুটি গ্রামের মৃত জব্বার মুন্সির ছেলে ইসরাঈল হোসেন ঢাকায় মৃত্যুবরণ করেন। তার মরদেহ দাফনের উদ্দেশে গ্রামের বাড়িতে কবর খনন করা হয়। কবর খননের সময় স্থানীয় এক মাদ্রাসা শিক্ষার্থী কবরের গায়ে মাটিতে আরবি হরফের লিখা দেখতে পান। মুহূর্তেই এই খবর ছড়িয়ে পড়লে বিভিন্ন প্রান্ত থেকে উৎসুক মানুষের ঢল নামে। পরে স্থানীয় প্রশাসন খবর পেয়ে শৃঙ্খলা রক্ষায় ওই কবরে পাশে পুলিশ মোতায়েন করে।


স্থানীয় বাসিন্দা আবু বকর সিদ্দিক বলেন, আমার চাচা হার্ট অ্যাটাকে মারা যান। তাকে দাফন করার উদ্দেশে কবর খনন করা হচ্ছিল। হঠাৎ কবরের গায়ের মাটিতে আরবি হরফ দেখা যায়। কবরের আকার বড় হতে থাকলে আরবি হরফের চিহ্ন মুছে যাচ্ছিল না বরং আরও স্পষ্ট হচ্ছিল। পরে স্থানীয় আলেমরা নিশ্চিত করেন যে ছাপগুলো আরবি হরফের। কবরের গায়ের এক পাশে আরবি হরফে বিসমিল্লাহ, ইয়া ও শিন লেখার হরফের ছাপ এবং অপর পাশে মিম, হা এবং মিম হরফের ছাপ রয়েছে।

স্থানীয় ওসি রাজীব কুমার রায় বলেন, খবর পেয়ে ওই কবরের স্থানে পুলিশ সদস্যদের পাঠানো হয়েছে। শৃঙ্খলা রক্ষায় দাফন শেষ না হওয়া পর্যন্ত তারা সেখানে অবস্থান করবেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

৩০০ কি.মি পথ মাড়িয়ে চিতাবিড়াল বাঁচালেন দুই তরুণ

Shamim Reza

অনেকবার শারীরিক সম্পর্ক, প্রেমিকের বাড়িতে অনশনে স্কুলশিক্ষিকা

Shamim Reza

প্রচারণার পর আ.লীগ প্রার্থীর গাড়িতে আগুন

Shamim Reza

মোবাইলে প্রেম, অপহরণে পরিণতি

Shamim Reza

রাত ও দিনের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে

azad

ভোলার চরফ্যাসনে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ

azad