Views: 342

বিভাগীয় সংবাদ

দুই গ্রামবাসীর ঘণ্টাব্যপী মুখোমুখি সংঘর্ষ, পুলিশসহ আহত ৫০


জুমবাংলা ডেস্ক: নেত্রকোণার মদনের পল্লীতে দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক আহত হয়েছে। বুধবার বিকালে উপজেলার নায়েকপুর ইউনিয়নের সিংহের বাজারের পাশে গৌরার হাওরে মাখনা ও বাউসা গ্রামবাসীর মধ্যে ঘণ্টাব্যাপী এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১১ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। এ সময় আরিফ নামের এক পুলিশ সদস্য আহত হলে তাকে মদন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

সংঘর্ষে আহত বাউসা গ্রামের মোজাম্মেল ও রুকেলের অবস্থা আশঙ্কা জনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত খসরু, সাইদুল, আবু সাহেদ, পায়েল, সবুজ, লুৎফুর রহমান,কেন্তু মিয়া, টিপুল, তাইজুল ইসলাম মাখনা গ্রামের সজুত মিয়া, ইছহাক মিয়া, সাইকুল ইসলাম, সুহেল মিয়া, হেকিমকে মদন ও পাশের উপজেলা তাড়াইল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীরা স্থানীয় পল্লী চিকিৎসকের চিকিৎসাধীন রয়েছে।


পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বাউসা গ্রামের গ্রামের মানিক মিয়া জনতা বাজারের ২ শতাংশ ভূমি মাখনা গ্রামের ফৌজদার মিয়ার কাছে বিক্রি করে দেয়। ফৌজদার মিয়া ক্রয়কৃত ভূমিতে দোকান ঘর নির্মাণ করায় গতকাল মঙ্গলবার মানিক মিয়ার টিনসেড, ফৌজদার মিয়া ও শান্তু মিয়ার নব-নির্মিত আধা পাকা দোকান ঘর ভেঙে ফেলে বাজার কমিটি ও এলাকাবসী। এ ঘটনায় মাখনা গ্রামের ফৌজদার মিয়ার ছেলে সোহেল খান বাদী হয়ে মঙ্গলবার রাতে ২০ লাখ টাকার ক্ষতিপূরণ দাবি করে বাজার কমিটির সভাপতি আজিজুল হকসহ আটজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৫০/৬০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এরই জের ধরে বুধবার বিকালে ঘণ্টাব্যাপী এ সংঘর্ষের ঘটনা ঘটে।

ওসি মাসুদুজ্জামান জানান, আমি ঘটনাস্থলে আছি। সংঘর্ষে আমার এক পুলিশ সদস্য আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১১ রাউন্ড গুলি ছোড়া হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

দুই ভাইয়ের ঝগড়া থামাতে গিয়ে জীবন গেল বাবার

rony

সাবেক এমপির ভাতিজার বাড়িতে অস্ত্রের কারখানা

Saiful Islam

কোম্পানীগঞ্জে ফের সংঘর্ষে মির্জা কাদের-বাদল, আহত ১০

Saiful Islam

চট্টগ্রামে আধিপত্যের দ্বন্দ্বে ছাত্রলীগ কর্মী খুন, আটক ৬

Saiful Islam

পাবনা নার্সিং কলেজে ছাত্র-ছাত্রী ভর্তি কার্যক্রম অনুমোদন

azad

সিআইডির পরীক্ষায় জানা গেল বাগানটি গাঁজার

Shamim Reza