Views: 214

খেলাধুলা স্লাইডার

নিউ জিল্যান্ডের ব্যাটিং তাণ্ডব: জয়ের জন্য ১০ ওভারে বাংলাদেশের চাই ১৪২


স্পোর্টস ডেস্ক: তিন টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে বাংলাদেশের বিপক্ষে রানের পাহাড় গড়েছে নিউ জিল্যান্ড। ফিন অ্যালেনের ঝড়ো ফিফটির সুবাদে সফরকারীদের ১৪২ রানের লক্ষ্য দিয়েছে স্বাগতিকরা।

বৃহস্পতিবার (১ এপ্রিল) অকল্যান্ডের ইডেন পার্কে টসে হেরে ব্যাটিংয়ে নেমে ৪ উইকেট হারিয়ে ১৪.১০ রান রেটে ১৪১ রান করেছে নিউ জিল্যান্ড।

জবাবে ব্যাট করতে নেমে বাংলাদেশের সংগ্রহ ৩ ওভার শেষে ২ উইকেটে ৩১ রান।


বৃষ্টির কারণে ম্যাচটি নেমে আসে ১০ ওভারে।

টি-টোয়েন্টি থেকে টি-টেন হয়ে যাওয়া ম্যাচটিতে শুরু থেকে ঝড় তুলেন দুই কিউই ওপেনার মার্টিন গাপটিল ও অ্যালেন। টাইগারদের আবারও একের পর এক ক্যাচ মিসের মহড়ায় ৫.৪ ওভারে দলকে ৮৫ রান এনে দেন তারা। এরপর ভয়ঙ্কর হয়ে ওঠা গাপটিলকে ফেরান মেহেদি হাসান। সাজঘরে ফেরার আগে ১৯ বলে ১ চার ও ৫ ছয়ে ৪৪ রান করেছেন তিনি।

গাপটিল ফিরলেও ১৮ বলে ফিফটি তুলেন নেন অ্যালেন। তাসকিন আহমেদের বলে সাজঘরে ফেরার আগে ২৯ বলে ১০ চার ও ৩ ছয়ে ৭১ রান করেন তিনি।

তার আগে গ্লেন ফিলিপসকে (১৪) আউট করেন শরিফুল ইসলাম। ইনিংসের শেষ বলে রান আউটের শিকার হন ড্যারিল মিচেল (১১)। কোনো বলের মুখোমুখি না হয়ে অপরাজিত থাকেন মার্ক চাপম্যান (০)।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

দক্ষিণ আফ্রিকার পাঁচ নারী ক্রিকেটারের করোনা শনাক্ত

Shamim Reza

অনুশীলনে ফিরলেন লিওয়ানদোস্কি

Mohammad Al Amin

পাকিস্তানকে হারিয়ে সিরিজ সমতায় ফিরল প্রোটিয়ারা

Mohammad Al Amin

মসজিদে তারাবীহসহ প্রতি ওয়াক্তে নামাজ পড়তে পারবেন ২০ জন

mdhmajor

উইকেটশূন্য মুস্তাফিজ; পাঞ্জাবের বড় সংগ্রহ

Saiful Islam

সোশ্যাল সাইট ছাড়তে প্রস্তুত ইংলিশ ক্রিকেটাররা!

Mohammad Al Amin