Views: 475

বিভাগীয় সংবাদ রাজশাহী

প্রেমিকের টানে বিয়ের চারদিনের মাথায় স্বামীকে কোপাল নববধূ


জুমবাংলা ডেস্ক : বিয়ে হয়েছে মাত্র ৪ দিন। কিন্তু এরই মাঝে সিরাজগঞ্জের তাহমিনা খাতুন (১৮) তার স্বামীকে কুপিয়ে কারাগারে গেলেন। এমনকি বুধবার সন্ধ্যায় সিরাজগঞ্জের সিনিয়র জুডিশিয়াল আদালতে ঘটনার দায় স্বীকার করে জবানবন্দিও দিয়েছেন। তাহমিনা শহরের কোবদাসপাড়া মহল্লার মানিক হোসেনের মেয়ে।

জানা যায়, গত ১৬ অক্টোবর সিরাজগঞ্জ পৌর এলাকার চর রায়পুর পূর্বপাড়ার সোহরাব হোসেনের ছেলে মো. হানিফের সাথে পারিবারিকভাবে বিয়ে হয় তাহমিনার। গত সোমবার (১৯ অক্টোবর) গভীর রাতে পানির সঙ্গে তার স্বামীকে ঘুমের ওষুধ খাওয়ান তিনি। এরপর তার হাত-পা বেঁধে তার মাথায় বটি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। এসময় স্বামীর হাতের আঙুলও কেটে নেন তিনি।


গুরুতর আহত অবস্থায় রাতেই হানিফকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট শেখ ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

হানিফকে কুপিয়ে আহত করার অভিযোগে মঙ্গলবার (২০ অক্টোবর) ভিকটিমের বাবা সোহরাব আলী শেখ বাদী হয়ে নববধূ তাহমিনাকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। ওইদিন রাতেই তাকে গ্রেফতার করা হয়। বুধবার সন্ধ্যায় তাকে আদালতে সোপর্দ করা হলে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এরপর বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এ বিষয়ে সদর থানার ওসি বাহাউদ্দিন ফারুকী জানান, জিজ্ঞাসাবাদে জানা গেছে, তাহমিনার অন্য একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তার বাবা-মা ওই সম্পর্ক মেনে না নিয়ে হানিফের সঙ্গে জোর করে তাকে বিয়ে দেন। দেড়মাস আগে তাদের কাবিন হয়। গত শুক্রবার (১৬ অক্টোবর) নববধূকে ঘরে তুলে আনেন হানিফ। এরপর সোমবার স্বামীকে কুপিয়ে গুরুতর আহত করেন তাহমিনা।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন

azad

দেশের সর্বনিম্ন তাপমাত্রা আজ তেঁতুলিয়ায়, ১১ দশমিক ৪

azad

গাজীপুরে ঝুটের গুদামে আগুন

rony

গোপালগঞ্জ জেলা কারাগার পরিদর্শন করলেন ডিসি

azad

কাফরুলে নারীকে কুপিয়ে-পুড়িয়ে হত্যা, সৎ ছেলে পলাতক

rony

আগামী সপ্তাহে ভাসানচরে রোহিঙ্গাদের স্থানান্তর শুরু

azad