Views: 414

বিভাগীয় সংবাদ

বিদ্রোহী হওয়ায় মেয়র বাদশাহকে আ. লীগ থেকে বহিষ্কার


জুমবাংলা ডেস্ক: বগুড়ার ধুনট পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র এজিএম বাদশাহকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। সংগঠনের উপজেলা সভাপতি টিআইএম নূরুন্নবী তারিক ও সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন স্বাক্ষরিত পত্রে তার বিরুদ্ধে নেওয়া এ সিদ্ধান্তের কথা জানানো হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আফসার আলী সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন।


সংবাদ সম্মেলনে ধুনট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন বলেন, গত পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করায় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এজিএম বাদশাহকে সাময়িক বহিষ্কার করা হয়েছিল। কিন্তু আসন্ন ৩০ জানুয়ারি ধুনট পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে তিনি দলীয় মনোনয়ন লাভে কেন্দ্রীয় আওয়ামী লীগে আবেদন করেন।

দলীয় মনোনয়ন চাওয়ার আগে বাদশাহ শপথ করেছিলেন, মনোনয়ন না পেলে তিনি নির্বাচন করবেন না। দল তার স্থলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নূরুন্নবী তারিককে মনোনয়ন দেয়। এরপরও এজিএম বাদশাহ শপথ ভঙ্গ করে ধুনট পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হয়েছেন। এ কারণে তাকে দলীয় সিদ্ধান্তে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কারের চিঠি কেন্দ্রে পাঠানো হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে মেয়র এজিএম বাদশাহ কোনো মন্তব্য করতে রাজি হননি।

এর আগে সারিয়াকান্দি পৌরসভায় বিদ্রোহী প্রার্থী হওয়ায় বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর শাহী সুমনকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

৬০ পৌরসভায় ভোটগ্রহণ চলছে

mdhmajor

ব্রিজ ধসে নদীতে পড়ে প্রাণ গেল মাদরাসা শিক্ষকের

Saiful Islam

বৃদ্ধ বাবা-মাকে মারধর করে ঘরছাড়া করল ছেলে

Saiful Islam

সংস্কার কাজ শুরু হয়েছে সাভারের সেই সেতুতে

Saiful Islam

ছাদে কাপড় শুকাতে গেলে পুরোহিতের স্ত্রীকে মুখ চেপে ধরে কালু

Shamim Reza

টানা ৪০ দিন জামাতে নামাজ আদায়ে বাইসাইকেল পেল ৮ স্কুলছাত্র

Shamim Reza