আড়াই শতাধিক দূরপাল্লার বাস ফিরিয়ে দিল পুলিশ

জুমবাংলা ডেস্ক : নিষেধাজ্ঞার মধেও উত্তরাঞ্চলের বিভিন্ন জেলা থেকে মহাসড়কে আসা দূরপাল্লার বাস ফিরিয়ে দিয়েছে সিরাজগঞ্জের হাইওয়ে পুলিশ।

রবিবার (১৬ মে) সকাল থেকে রাত ৯টা পর্যন্ত হাটিকুমরুল হাইওয়ে ও বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশ এসব যাত্রীবাহী বাস ফিরিয়ে দেয়।

এতে বিপাকে পড়েন কর্মস্থলমুখী হাজারো যাত্রী। যাত্রীদের কেউ কেউ বিকল্প যানবাহন, ট্রাক, মাইক্রোবাস কিংবা মোটর সাইকেলযোগে গন্তব্যের উদ্দেশে রওয়ানা দেন। আবার কেউ কেউ বাধ্য হয়ে বাড়িতে ফিরে যান।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান আলী বাংলানিউজকে বলেন, করোনার কারণে সরকারি নিষেধাজ্ঞা বলবৎ থাকা সত্ত্বেও বেশ কিছু দূরপাল্লার বাস মহাসড়কে এসেছে। এসব বাস আমরা ফিরিয়ে দিয়েছি। সকাল থেকে রাত পর্যন্ত প্রায় দেড় শতাধিক বাস ফিরিয়ে দেওয়া হয়েছে বলে তিনি জানান।

অপরদিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক আলী বলেন, অনেক বাস হাটিকুমরুল গোলচত্বর দিয়ে না এসে বিকল্প পথে শহরের ভেতর দিয়ে এসে মুলিবাড়ি এলাকায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে আসছিল। আমরা সেগুলোকে ফিরিয়ে দিয়েছি। সারাদিনে প্রায় শতাধিক বাস ফেরত পাঠানো হয়েছে বলে জানান তিনি।

আজকের জনপ্রিয়:
>> আয়ু কমে যাওয়ার ৭ কারণ
>> সন্তানদের যে আমলের অভ্যাস করানো জরুরি
>> ছেলেদের যে বিষয়গুলো মেয়েরা সবার আগে খেয়াল করে


Share:





জুমবাংলানিউজ/এসআর