Views: 85

জাতীয়

এবার সাধারণ হোটেলে দুপুরের খাবার খেলেন আতিক (ভিডিও)

জুমবাংলা ডেস্ক : দোকানে চা বানিয়ে খাওয়ানোর পর এবার সাধারণ হোটেলে দুপুরে ভাত খেলেন ঢাকা উত্তর সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. আতিকুল ইসলাম।

বুধবার রাজধানীর ফার্মগেট এলাকা থেকে ষষ্ঠ দিনের মতো নির্বাচনী প্রচারণা চালানোর সময় আতিকুল ইসলাম সাধারণ মানের হোটেলে প্রবেশ করেন। হঠাৎ তাকে হোটেলে ঢুকতে দেখে অবাক হন অনেকে।


পরে আতিকুল ইসলাম হোটেলের সামনে রাখা পানি ও সাবান দিয়ে হাত ধুয়ে খেতে বসেন। সাধারণ মানের হোটেল হওয়ার কারণে হাত ধোয়ার ব্যবস্থা ছিল রাস্তার পাশে। সেখানেই হাত ধুয়ে হোটেলে খেতে থাকা অন‌্যান‌্যদের সঙ্গে এক টেবিলে দুপুরের খাবার খান তিনি।

এসময় নির্বাচনী প্রচারণা চালাতে তার সঙ্গে থাকা লোকজনও সেখানে দুপুরের খাবার খান। এ ঘটনায় ওই হোটেলের আশপাশ এলাকায় ভিড় জমে যায়।

এর আগে সোমবার বিকেলে রাজধানীর রামপুরার আফতাব নগরে ভোটের প্রচারণা চালা‌তে গিয়ে একটি দোকানে ঢুকে চা বানাতে বসেন তিনি। প‌রে তার হা‌তে বানানো চা তুলে দেন ‌নেতাকর্মীদের হাতে। কেউ কেউ মোবাই‌লে ভি‌ডিও ক‌রে সামা‌জিক যোগাযোগ মাধ্য‌মে পোস্ট ক‌রেন।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool


আরও পড়ুন

কাতারে বাংলাদেশি কর্মীর নিয়োগকর্তা পরিবর্তনে অনুরোধ

Saiful Islam

মেশিনে হাত রাখলেই ৪২ পরীক্ষার রিপোর্ট

Shamim Reza

খেলার মাঠেও আকর্ষণীয় নাম বঙ্গবন্ধু : এমপি শাওন

Shamim Reza

আ.লীগ নেতার স্ত্রীর নির্যাতনে সেই গৃহকর্মী শিশুর মৃত্যু

Shamim Reza

কিশোর নির্মাণের প্রতিভায় মুগ্ধ সবাই

Shamim Reza

দুর্বল হচ্ছে নিম্নচাপ

Shamim Reza