খালেদা জিয়ার ভ্যাকসিন নেওয়া নাকে খত দেওয়ার শামিল: নানক

জুমবাংলা ডেস্ক: খালেদা জিয়ার ভ্যাকসিন গ্রহণকে নাকে খত দেওয়ার শামিল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। মঙ্গলবার (২০ জুলাই) সকালে রাজধানীর রাসেল স্কয়ারে নিউ মডেল ডিগ্রী কলেজ প্রাঙ্গণে মহিলা আওয়ামী লীগের উদ্যোগে অসহায়-দুস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

করোনা ভ্যাকসিন নিয়ে বিএনপি নেতাদের সমালোচনার জবাবে নানক বলেন, বেগম খালেদা জিয়ার দল বিএনপি মানুষকে টিকা না নেওয়ার জন্য উৎসাহিত করেছিল। কিন্তু সেই দলের চেয়ারপারসন খালেদা জিয়া নিজে ভ্যাকসিন নেওয়ার মধ্য দিয়ে নাকে খত দেওয়ার মতো কাজ করেছেন।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ যে কোনো দুর্যোগ-দুর্বিপাকে মানুষের পাশে থাকে। আওয়ামী লীগের সহযোগী সংগঠন পাশে থাকে। তার প্রমাণ আমরা বহুবার দিয়েছি, ভবিষ্যতেও দেব।

নানক আরও বলেন, আমরা মানুষের দল করি। মানুষের জন্য কাজ করি। মানুষের সেবা করি; এটিই আমাদের নেতা, আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিখিয়েছেন। আমাদের নেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শকেই লালন-পালন করে আমাদেরকে পথ দেখিয়ে যাচ্ছেন।

দেশে কিছু রাজনৈতিক দল আছে, যারা শুধু গলাবাজি করে মন্তব্য করে নানক আরও বলেন, মানুষের প্রতি তারা কোনো দায়িত্ব পালন করে না। মানুষের প্রতি কোনো দায়বদ্ধতা নেই। শুধু সরকারের ভাল কাজেরও সমালোচনা করা ছাড়া তাদের আর কোনো কাজ নেই বলেও দাবি করেন তিনি।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, গত দেড় বছরের বেশি সময় ধরে করোনায় আক্রান্ত দেশ। মানুষ দিশেহারা হয়ে গেছে। কিন্তু বিএনপি নামক দলটি মানুষের কাছে আসে নাই। এই দলটির জনগণের প্রতি কোনো দায়বদ্ধতা নেই। জনগণের প্রতি কোনো কর্তব্যপরায়ণতা নেই। তাই এই দলটি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়ে এখন উন্মাদের মতো প্রলাপ বকছে।

জাহাঙ্গীর কবির নানক বলেন, বিশ্বে যখন ভ্যাকসিন উৎপাদন হল, যখন অনেক বড় বড় দেশ সেই ভ্যাকসিন পায় নাই, আমাদের নেত্রী জনগণের নেত্রী শেখ হাসিনা সেই ভ্যাকসিন বাংলাদেশে নিয়ে এসেছিলেন মানুষের জন্য। যখন ভ্যাকসিন এসেছে, তখন এই ভ্যাকসিনের বিরুদ্ধে বিএনপি অপপ্রচার চালিয়েছে। তারা ভ্যাকসিনের বিরুদ্ধে মানুষকে বিভ্রান্ত করেছে।
অনুষ্ঠানে মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন, সাধারণ সম্পাদক মাহমুদা বেগম, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু প্রমুখ বক্তব্য দেন।

আজকের জনপ্রিয়:
>> আয়ু কমে যাওয়ার ৭ কারণ
>> সন্তানদের যে আমলের অভ্যাস করানো জরুরি
>> ছেলেদের যে বিষয়গুলো মেয়েরা সবার আগে খেয়াল করে


Share:





জুমবাংলানিউজ/এসওআর