ক্রিকেট (Cricket) খেলাধুলা

বর্ষসেরা ক্রীড়া ব্যক্তিত্ব হলেন স্টোকস

স্পোর্টস ডেস্ক : ব্রিটিশ ব্রডকাস্টিং করপোরেশন (বিবিসি) এর বর্ষসেরা ক্রীড়াব্যক্তিত্ব নির্বাচিত হলেন ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। এছাড়া বর্ষসেরা ক্রীড়া দল হিসেবে নির্বাচিত হয়েছে ইংল্যান্ড ক্রিকেট দল।

বিশ্বকাপ ফাইনালে দুর্দান্ত পারফর্মেন্স ও অ্যাশেজে এক ম্যাচে ইংল্যান্ডকে একাই জয় এনে দেয়ার সুবাদে এই পুরস্কারে ভূষিত হলেন স্টোকস। এরই সাথে ১৪ বছর পর বিবিসির বর্ষসেরা ক্রীড়াব্যক্তিত্ব হলেন কোন ক্রিকেটার। সর্বশেষ অ্যান্ড্রু ফ্লিনটফ ২০০৫ সালে ক্রিকেটার হিসেবে বিবিসির ক্রীড়া ব্যক্তিত্ব নির্বাচিত হয়েছিলেন।


বর্ষসেরা ক্রীড়াব্যক্তিত্বের দৌড়ে স্টোকসের নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন লুইস হ্যামিলটন। এছাড়া তৃতীয় হয়েছেন স্প্রিন্টার দিনা অ্যাশার স্মিথ।

বর্ষসেরা ক্রীড়াব্যক্তিত্ব নির্বাচিত হয়ে নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে স্টোকস বলেন, ‘এটা একটা ব্যক্তিগত পুরস্কার, তবে আমি খেলি দলীয় খেলা। এর সবচেয়ে সেরা দিক হলো, আমি নিজের বিশেষ সময়গুলো সতীর্থ, স্টাফ, টিম ম্যানেজম্যান্টের সঙ্গে ভাগাভাগি করতে পারি। আমি এই পুরস্কারটা একা নিতে এসেছি কিন্তু এর পেছনে সবার অবদান রয়েছে।’


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : http://bit.ly/2FQWuTP


আরও পড়ুন

করোনার হানা দিলো বার্সার স্কোয়াডে

rony

অবসর নয়, ২০২২ সাল পর্যন্ত চেন্নাই থাকবেন ধোনি

Mohammad Al Amin

স্থগিত হয়ে গেল এশিয়ার বিশ্বকাপ বাছাই ফুটবল

Mohammad Al Amin

বাবার আদালতে শাস্তি পেলেন স্টুয়ার্ট ব্রড

rony

পুনরায় ডিপিএল শুরু করা সম্ভব নয় : নাজমুল হাসান

Mohammad Al Amin

মুক্তি পাওয়ার আগ মুহূর্তে হঠাৎই নতুন জালে ফেঁসে গেলেন রোনালদিনহো

Sabina Sami