Views: 29

বিভাগীয় সংবাদ

রাজধানীতে কেকসহ গ্রেফতার ৩ শিক্ষার্থী রিমান্ডে

জুমবাংলা ডেস্ক: রাজধানীর মোহাম্মদপুর ও পল্টন এলাকা থেকে গাঁজার কেকসহ গ্রেফতার তিন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর দুদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার( ১০ জুন) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমানের আদালত রিমান্ডের আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন (জিআর) শাখা তথ্য নিশ্চিত করেছে।

আসামিরা হলো- কাফিল ওয়ারা রাফিদ, কাজী রিসালাত হোসেন ও সাইফুল ইসলাম সাইফ। তারা তিনজনই বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা তাদের আদালতে হাজির করেন। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামিদের ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তাদের প্রত্যেকের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গতকাল বুধবার( ৯ জুন)সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুর ও পল্টন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের রমনা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মিশু বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত তিনজনই মাদকাসক্ত। এদের দুজন নিজ নিজ বাসায় গাঁজার নির্যাস দিয়ে কেক তৈরি করে বিক্রি করতো। একজন এসব কেক ডেলিভারি করতো।

আরও পড়ুন

ব্যক্তিগত কারণে ‘স্বেচ্ছায় আত্মগোপনে’ ছিলেন আবু ত্ব-হা: পুলিশ

mdhmajor

রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে গ্রেফতার ৬১

azad

জিম্মি করে পতিতাবৃত্তি: চট্টগ্রামে ৪ তরুণী উদ্ধার, গ্রেফতার ৬

Shamim Reza

ত্ব-হার ঘটনায় সংবাদ সম্মেলনে রংপুর ডিবি

Shamim Reza

রিসোর্টে অসামাজিক কাজ করায় ২৪ নারী-পুরুষ ধরা

Shamim Reza

ত্ব-হাকে ফিরে পাওয়ার পর যা বললেন স্বজনরা

Shamim Reza