Views: 854

অপরাধ-দুর্নীতি

আমি মাদরাসায় যাব না, হুজুর আমার সঙ্গে খারাপ কাজ করেছে’


টাঙ্গাইলের ঘাটাইলে দুই মাদরাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে দুই মাদরাসাশিক্ষককে আটক করেছে ঘাটাইল থানার পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা সদরের শ্যামলী (গরুর হাট) এলাকার আল এহসান নূরানী ও হেফজ মাদরাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এক ছাত্রের অভিভাবক বাদী হয়ে ঘাটাইল থানায় মামলা করেছেন।

মামলার অভিযোগ ও ঘটনার শিকার ছাত্রদের অভিভাবক জানান, ঘাটাইল পৌর এলাকার আল এহসান নূরানী ও হেফজ মাদরাসার দুই শিক্ষার্থীকে সকালে বলাৎকার করেন দুই শিক্ষক। ছেলের মুখে ঘটনা শুনে পুলিশে খবর দেন এক ছাত্রের অভিভাবক। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই মাদরাসায় গিয়ে দুই শিক্ষার্থীকে উদ্ধার করে এবং দুই শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায়।


আটককৃতরা হলেন- টাঙ্গাইলের গোপালপুর উপজেলার শরিকপুর গ্রামের মো. হেকমত আলীর ছেলে রমিজুল ইসলাম (২২) ও ভূঞাপুর উপজেলার নিকরাইল গ্রামের তারা মিয়ার ছেলে খায়রুল ইসলাম (২২)। পরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

বলাৎকারের শিকার এক ছাত্রের অভিভাবক জানান, ঘটনার শিকার আমার ছেলে ভয়ে মাদরাসা থেকে পালিয়ে নানির বাসায় আশ্রয় নেয়। খবর পেয়ে আমি ও আমার স্ত্রী সেখানে যাই। কারণ জানতে চাইলে ছেলে বলে, আমি আর মাদরাসায় যাব না। হুজুর আমার সঙ্গে খারাপ কাজ করেছে। আমাকে মাদরাসায় পাঠালে ছাদ থেকে লাফ দিয়ে মরে যাব।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ছাত্রদের উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তার করে জেলা আদালতের মাধ্যমে হাজতে প্রেরণ করা হয়েছে।


যাদের বাচ্চা আছে, এই এক গেইমে আপনার বাচ্চার লেখাপড়া শুরু এবং শেষ হবে খারাপ গেইমের প্রতি আসক্তিও।ডাউনলোডকরুন : https://play.google.com/store/apps/details?id=com.zoombox.kidschool



আরও পড়ুন

পিকে হালদারকে ধরতে ইন্টারপোলের ‘রেড অ্যালার্ট’ জারি

mdhmajor

ইমোতে প্রেম, টাকা নিয়ে লাপাত্তা বর

Saiful Islam

গর্ভপাতে রাজি না হওয়ায় স্ত্রীকে যুবলীগ নেতার মারধর

Sabina Sami

যুবকের পায়ে গুলি করে পাহাড়ে চলে গেল রোহিঙ্গা ডাকাত দল!

Sabina Sami

ভার্জিনিটি পরীক্ষায় ‘টু ফিঙ্গার’ টেস্টের বিরুদ্ধে রায় দিল পাক আদালত

mdhmajor

ভূমি মন্ত্রণালয়ের ‘ভূয়া অতিরিক্ত সচিব’ গ্রেপ্তার

mdhmajor